ফরিদগঞ্জে প্রতিবন্ধীর উপর হামলা, ব্যবসা প্রতিষ্ঠানে লুটপাট

0
77
Exif_JPEG_420

ফরিদগঞ্জ প্রতিনিধি:

ফরিদগঞ্জে প্রতিবন্ধির উপর হামলা ও তার ব্যবসা প্রতিষ্ঠানে লুট পাটের অভিযোগ পাওয়া গেছে। আহত প্রতিবন্ধি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

জানা গেছে উপজেলার গোবিন্দপুর দক্ষিন ইউনিয়নের গোয়াল ভাওর বাজারের ব্যবসায়ী প্রতিবন্ধি ইমরানের উপর পরিকল্পিত ভাবে হামলা চালানো হয়েছে।

প্রতিবন্ধির বাবা শারিরিক প্রতিবন্ধি আমিনুল ইসলাম জানান, আমি নিজে একজন প্রতিবন্ধি আমার ছেলে শারিরিক প্রতিবন্ধি হওয়ায় এলাকার মানুষের সহযোগিতা নিয়ে আমার ছেলে ইমরান হোসেনকে গোয়াল ভাওর বাজারে একটি মোবাইলের দোকান করে দিয়েছি।

শারিরিক প্রতিবন্ধকতার কারণে এক হাতে দোকান পরিচালনা করে ইমরান। গত শনিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে স্থানীয় ছালেহ আহমেদের ছেলে বখাটে শাহাদাতের নেতৃত্বে আট দশ জনের একটি দল তার দোকানে এসে প্রথমে চাঁদা দাবি করে পরে ইয়াবা দিয়ে ফাঁশাবে বলে হুমকি দেয়। এতে তার সাথে এক পর্য্যায়ে বাক বিতর্ক বেধে যায়। ক্ষিপ্ত হয়ে শাহাদাৎ ও তার দল বল ইমরানের উপর এলোপাথারী হামলা চালায়। এ সময়ে তার দোকানে থাকা নগদ দশ হাজার টাকা ও চারটি মোবাইল সেট নিয়ে চলে যায়। পরে বাজার ব্যবসায়ী কমিটির লোকজন রক্তাক্ত অবস্থায় ইমরানকে উদ্ধার করে ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেয়।

বর্তমানে তার শারিরিক অবস্থার অবনতি হয়েছে বলে জানা গেছে। দুপুরে পৌর সভার মেয়র মাহফুজুল হক প্রতিবন্ধি ইমরান হোসেন উজ্জ্বলকে হাসপাতালে দেখতে যান এবং তার চিকিৎসার খোজখবর নেন। রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে। এ ব্যাপারে অভিযুক্ত শাহাদাতের সাথে যোগাযোগ করার চেষ্টা করেও যোগাযোগ সম্ভব হয়নি।

ফেসবুকে মন্তব্য করুন
188 জন পড়েছেন