বুড়িচংয়ে ৩ হাজার ইয়াবাসহ দু’বাসযাত্রী আটক

0
10

 

জাহাঙ্গীর আলম ইমরুল, কুমিল্লা প্রতিনিধি :

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

কুমিল্লার বুড়িচংয়ে ৩ হাজার ইয়াবাসহ দুই বাস যাত্রীকে আটক করেছে পুলিশ।

বুধবার দুপুরে উপজেলার দেবপুর এলাকায় কুমিল্লা-সিলেট মহাসড়কে চেকপোষ্ট বসিয়ে তল্লাসীকালে পুলিশ একটি যাত্রীবাহী বাস থেকে রহিম ও নজরুল নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করে। এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ৩ হাজার পিছ ইয়াবা।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

বুড়িচং থানাধীন দেবপুর পুলিশ ফাঁড়ি ইনচার্জ ইন্সপেক্টর আবু ইউসুফ ফসিউজ্জামান জানান , কুমিল্লা-সিলেট মহাসড়কের বুড়িচং উপজেলার ময়নামতি সংলগ্ন দেবপুর এলাকায় এএসআই আনিসুর রহমান ও সঙ্গীয় ফোর্স চেকপোষ্ট বসিয়ে তল্লাসীকালে চট্টগ্রাম থেকে ভৈরববাজারগামী ইউরোসিটি পরিবহনের একটি বাস থেকে রহিম ও নজরুল নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করে।

এসময় তাদের কাছ থেকে উদ্ধার হয় ৩ হাজার পিছ ইয়াবা। আটককৃত দুজনের বাড়ি সিরাজগঞ্জ জেলার বেলকুচি উপজেলায়। এব্যাপারে মাদকদ্রব্য আইনে মামলা করা হয়।

প্রকাশিত : ১৪ ফেব্রুয়ারি ২০১৯ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

ফেসবুকে মন্তব্য করুন
122 জন পড়েছেন