কুমিল্লায় বাস-ট্রাকের সংর্ঘষে নিহত ৫, আহত ১০

0
41

জাহাঙ্গীর আলম ইমরুল, কুমিল্লা প্রতিনিধিঃঃ ১৭ ফেব্রুয়ারি ১৯

কুমিল্লা চৌদ্দগ্রামে যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখমুখি সংর্ঘষে ৫ জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে ১০জন।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

আজ ভোর সোয়া ৫টার দিকে চৌদ্দগ্রাম উপজেলার জগন্নাথদিঘীর গাংরা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই পাঁচজনের মৃত্যু হয়।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

চৌদ্দগ্রাম হাইওয়ে পুলিশ ইনচার্জ মনজুরুল হক সত্যতা নিশ্চিত করে জানান, দুর্ঘটনা কবলিত বাসটি খুলনা থেকে চট্টগ্রামের ফটিকছড়ির মাইজভান্ডার দরবারে যাচ্ছিলো।

নিহতরা হলেন খুলনার খালিশপুরের কাশিপুর গ্রামের সাদেক আলীর ছেলে চায়না হিজরা (৫০), আজগর আলীর স্ত্রী হাসি বেগম (৪০), দীঘুলিয়া থানার চন্দ্রিমহল গ্রামের রুস্তম মোল্লার ছেলে আসলাম মোল্লা (৫০), শেরহাটি গ্রামের মোজাফ্ফর আলীর ছেলে সালাম মিয়া (৫২), একই বাসের যাত্রী আনোয়ার হোসেন (৪৫)।

তিনি জানান, আহতদেরকে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স চিকিৎসা দেয়াহচ্ছে। মরদেহগুলোও কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।

প্রকাশিত : ১৭ ফেব্রুয়ারি ২০১৯ খ্রিস্টাব্দ, রোববার

ফেসবুকে মন্তব্য করুন
186 জন পড়েছেন