তেঁতুলিয়ায় পিকনিক বাস উল্টে নিহত ১, আহত ৩০

0
62

এন এ রবিউল হাসান লিটন, পঞ্চগড় প্রতিনিধি :

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় স্কুলের একটি পিকনিক বাস উল্টে খাদে পরে ১ শিক্ষার্থী নিহত ও অন্তত ৩০ জন আহত হয়েছে।

১৮ ফেব্রুয়ারি (সমবার) সকাল ১০টার দিকে তেঁতুলিয়া উপজেলার শালবাহানের রওশনপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। জেলার আটোয়ারি উপজেলার রসেয়া দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের বাসটি তেঁতুলিয়া বাংলাবান্ধায় পিকনিকে যাচ্ছিল।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

শালবাহানের রওশনপুর নামক স্থানে চালক বাসের নিয়ন্ত্রন হিরিয়ে ফেল্লে বাসটি রাস্তার পাশে খাদে উল্টে পরে যায়। এতে ঘটনা স্থলে সজীব কুমার সিংহ (১২) নামের এক শিক্ষার্থী নিহত হয়। সজীব আটোয়ারী উপজেলার রাধানগর ইউনিয়নের রসেয়া গ্রামের দিলীপ কুমার সিংহের একমাত্র ছেলে এবং রসেয়া দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র। এসময় শিক্ষকসহ ৩০ জন আহত হয়। এদের মধ্যে এক শিক্ষকসহ দুইজনের অবস্থা আশঙ্কাজনক।

প্রত্যক্ষদর্শী জানায়, সকালে আটোয়ারী উপজেলার রসেয়া দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীরা বাস নিয়ে পিকনিক করতে তেঁতুলিয়ার বাংলাবান্ধায় যায়। বাসে ৬ষ্ঠ শ্রেণি থেকে দশম শ্রেণির ৬৫ জন শিক্ষার্থী ও ১০/১২ জন শিক্ষকসহ প্রায় ৮০ জন যাত্রী ছিল। সকাল ১০টার দিকে তারা রওশনপুর এলাকায় চা বাগান এবং আনন্দ ধারা রিসোর্ট দেখতে যাচ্ছিলেন। এ সময় রওশনপুর এলাকায় কাঁচা রাস্তায় নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি রাস্তার পাশে খাদে উল্টে যায়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভির্সের সদস্যরা আহতদের উদ্ধার করে তেঁতুলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে।

তেঁতুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহুরুল ইসলাম বলেন, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনা স্থলে যায় এবং উদ্ধা কাজ চালায়। দুর্ঘটনার পর চালক পালিয়ে যায়। বাস চালকে আটকের চেষ্টা চলছে।

এ ঘটনায় তেঁতুলিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সানিউল ফেরদৌসকে প্রধান করে তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে বলে জানিয়েছেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহম্মদ গোলাম আজম। কমিটিকে তিন কার্যদিবসের মধ্যে প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

প্রকাশিত : ১৮ ফেব্রুয়ারি ২০১৯ খ্রিস্টাব্দ, সোমবার

ফেসবুকে মন্তব্য করুন
240 জন পড়েছেন