বাসযোগ্য মতলব উত্তর গড়ে তুলতে চাই : গাজী মুক্তার হোসেন

0
14

সফিক রানা, মতলব উত্তর প্রতিনিধি :

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

একনিষ্ঠ আওয়ামী পরিবারে জন্ম ও আওয়ামী লীগের প্রতি অগাধ ভালোবাসায় কৈশোরকাল থেকেই বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে ছাত্র রাজনীতির সঙ্গে জড়িত হন গাজী মুক্তার হোসেন। পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশী গাজী মুক্তার হোসেন মতলব উত্তর উপজেলাকে সন্ত্রাসমুক্ত, মাদকমুক্ত ও জঙ্গিমুক্ত হিসেবে গড়ে তুলবেন বলে প্রতিশ্রুতি দিয়েছেন। পাশাপাশি এলাকার শিক্ষিত তরুণদের প্রশিক্ষণের মাধ্যমে স্বাবলম্বী করবেন। এককথায় শান্তিময় ও বাসযোগ্য মতলব উত্তর গড়ে তুলতে প্রতিজ্ঞাবদ্ধ তিনি।

দীর্ঘদিন রাজনীতির সঙ্গে যুক্ত থাকলেও প্রথমবারের মতো উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেয়ার আশা করছেন। অনুভূতি কেমন জানতে চাইলে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী গাজী মুক্তার হোসেন বলেন, আমি ছোটবেলা থেকেই ছাত্ররাজনীতির সঙ্গে যুক্ত। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ছাত্র রাজনীতির কালে প্রথমে মাদারীপুর জেলা ছাত্রলীগের দপ্তর সম্পাদকের দায়িত্ব পালন করেছি।

তিনি বলেন, প্রধানমন্ত্রীর হাত ধরে দেশে ব্যাপক উন্নয়ন হয়েছে। এ ছাড়া, সন্ত্রাস, জঙ্গি ও মাদকের হাত থেকে এলাকার যুবসমাজকে রক্ষা করব। মাদকমুক্ত ও সন্ত্রাসমুক্ত মতলব উত্তর গড়ে তুলব। এ লক্ষ্যে এলাকার শিক্ষিত বেকার যুবকদের প্রশিক্ষণের ব্যবস্থা করব যাতে তারা স্বাবলম্বী হতে পারে। এককথায়, মতলব উত্তরকে শান্তিপূর্ণভাবে বসবাসের যোগ্য করে গড়ে তুলব।

 

ফেসবুকে মন্তব্য করুন
133 জন পড়েছেন