মতলব উত্তর উপজেলাকে দুর্নীতি ও মাদকমুক্ত করা হবে : অ্যাড. মঞ্জুর মোর্শেদ সুইট

0
12

সফিক রানা, মতলব উত্তর প্রতিনিধি :

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

মতলব উত্তর উপজেলাকে দুর্নীতি ও মাদকমুক্ত করার প্রত্যাশার কথা জানালেন আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদের অন্যতম মনোনয়ন প্রত্যাশী অ্যাডভোকেট মঞ্জুর মোর্শেদ সুইট।

তিনি বলেন, আওয়ামী লীগ থেকে যদি মনোনয়ন লাভ করি এবং উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হতে পারি, তবে কোন কাজেই সামান্যতম দুর্নীতি প্রশ্রয় দেয়া হবে না। শিক্ষা ব্যবস্থা থেকে সবার আগে দুর্নীতি উচ্ছেদ করা হবে। বয়স্কভাতা, ভিজিডিসহ সরকারী যে সকল সহায়তামূলক প্রকল্প চলমান রয়েছে, তা দুর্নীতিমমুক্ত করা হবে। চাঁদাবাজি এবং সালিশ বাণিজ্য বন্ধ করা হবে। এলাকার প্রতিটি মাদকের আখড়া খুঁজে বের করা হবে এবং প্রশাসনের সহায়তায় তা উচ্ছেদ করা হবে। একটি মানুষকেও মাদকাসক্ত হতে দেয়া হবে না। চিকিৎসাসেবা সহজলোভ্য করা হবে। এলাকার প্রতিটি গ্রামে সুষম উন্নয়ন করা হবে।

নিজেকে আওয়ামী লীগের যোগ্য প্রার্থী দাবি করে জানান, তিনি আওয়ামী পরিবারের সন্তান। জন্মলগ্ন থেকে পারিবারিক ভাবেই আওয়ামী লীগের সঙ্গে যুক্ত। বর্তমানে আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ চাঁদপুর জেলা কমিটির অন্যতম সদস্য। চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট আলহাজ¦ নুরুল আমিন রুহুল এর প্রস্তাবকারী। জাতীয় নির্বাচনে চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য প্রার্থীর পক্ষে উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক থেকে নিরলস ভাবে কাজ করে প্রার্থীকে বিজয়ী করার জন্য ভূমিকা রাখেন।

এছাড়া, ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ে সক্রিয় যুক্ত ছিলেন। স্থানীয় সংসদ সদস্য আলহাজ নুরুল আমিন রুহুল এর প্রশংসা করে মঞ্জুর মোর্শেদ সুইট বলেন, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদের জন্য এমপি একজন সৎ, দক্ষ ও যোগ্য মানুষ খুঁজছেন। যা এর আগে কখনই হয়নি। আশা করি আমি তাঁর (এমপি) প্রত্যাশা পূরণ করতে পারবো এবং দল আমাকে মনোনয়ন দেবে। এমপির হাত ধরেই এলাকার উন্নয়নকে এগিয়ে নেব।

প্রকাশিত : ২০ ফেব্রুয়ারি ২০১৯ খ্রিস্টাব্দ, বুধবার

ফেসবুকে মন্তব্য করুন
127 জন পড়েছেন