৬০ সিনেমা হলে তায়েব-মাহির ‘অন্ধকার জগত’

0
38

শুক্রবার দেশের নামকরা প্রেক্ষাগৃহ সহ মোট ৬০টি সিনেমা হলে মুক্তি পেল ‘অন্ধকার জগত’

বিনোদন  ডেস্ক :
ঢাকাসহ দেশের বড় বড় ৬০ সিনেমা হলে মুক্তি পেল বদিউল আলম খোকনের ‘অন্ধকার জগত’। এ ছবির নায়ক ডিএ তায়েব চ্যানেল আই অনলইনকে এ খবর জানিয়েছেন।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

তিনি বলেন, শুধুমাত্র দেশের বড় বড় হলগুলোতে মুক্তি দেয়া হচ্ছে ‘অন্ধকার জগত’। ডিএ তায়েব জানান, যেসব হলে ছবি দেওয়া হয়েছে সবখানেই হাই রেন্টালে দেওয়া হয়েছে।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

‘অন্ধকার জগত’ ছবির পরিচালক বদিউল আলম খোকন। এর আগে তিনি শাকিব খানকে নিয়ে ‘হিরো দ্য সুপারস্টার’, ‘প্রিয়া আমার প্রিয়া’, ‘নিষ্পাপ মুন্না’, ‘মাই নেম ইজ খান’, ‘ডন নম্বর ওয়ান’, ‘রাজা বাবু’সহ ২০ টির বেশি সুপারহিট ছবি নির্মাণ করেছেন। অনেকদিন পর দাপুটে এই নির্মাতার ছবি পেতে যাচ্ছেন দর্শকরা। নির্মাতা খোকন বলেন, ‘আমার সর্বোচ্চ মেধা দিয়ে অন্ধকার জগত ছবি বানিয়েছি। দর্শক হতাশ হবে না এটি দেখি। ‘অন্ধকার জগত’ হবে পয়সা উসুলের ছবি।’

পরীমনির সঙ্গে ‘সোনাবন্ধু’ ছবিতে অভিনয় করেছিলেন ডিএ তায়েব। এবার আরেক জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহিকে নিয়ে ‘অন্ধকার জগত’ দিয়ে রুপালী পর্দায় আসছেন চিত্রনায়ক ডিএ তায়েব। এ ছবি নিয়ে তার প্রত্যাশা আকাশচুম্বী। বললেন, পুরোপুরি আধুনিক গল্প ও নির্মাণের ছবি ‘অন্ধকার জগত’। সন্ত্রাসজগতের গল্প নিয়ে ছবির কাহিনি। এর মধ্যে মানবতার গল্পও আছে।

ডিএ তায়েব বলেন, ‘প্রেম, বিরহ, পারিবারিক টানাপড়েন, অ্যাকশন সবকিছুই শৈল্পিকভাবে ফুটিয়ে তোলা হয়েছে অন্ধকার জগতে। ছবিটি নিয়ে প্রেক্ষাগৃহের মালিকদের আগ্রহ আছে। চাইলে ৮০ সিনেমা হলে ছবিটি মুক্তি দিতে পারতাম। আপাতত ৬০টিতে দিচ্ছি। দেশের অন্যান্য হলে যেসব ছবি চলছে সেগুলোতে যেন ক্ষতি না হয় সেজন্য হল সংখ্যা ৬০-টির বেশি দেইনি।’

এদিকে, গেল ১৬ ফেব্রুয়ারি এফডিসির একটি ফ্লোরে ‘অন্ধকার জগত’ ছবির প্রিমিয়ার অনুষ্ঠিত হয়। সেখানে উপস্থিত ছিলেন পুলিশের ডিআইজি হাবিবুর রহমান, পুলিশ সুপার দেওয়ান লালন আহমেদ, চিত্রনায়ক শাকিব, ডিএ তায়েবসহ অনেকেই। প্রিমিয়ারে ছবিটি দেখে সবাই প্রশংসা করেন। নায়ক শাকিব খান নিজেও এ ছবির জন্য শুভকামনা জানান এবং হলে গিয়ে দেখার আহ্বান জানান।

রাজধানীর স্টার সিনেপ্লেক্স, বলাকা, বিজিবি, মধুমিতা, আনন্দ, সনি, জোনাকিসহ রংপুরের শাপলা, বরিশালের অভিরুচি, সিলেটের নন্দিতা, যশোরের মনিহার, ময়মনসিংহের ছায়াবানির মতো দেশের বড় বড় ৬০ সিনেমা হলে চলবে ‘অন্ধকার জগত’। ছবিতে আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, আনোয়ারা, আলেকজান্ডার বো, মৌমিতা মৌ প্রমুখ। ছবিটি প্রযোজনা করেছে এসজি প্রডাকশন।

প্রকাশিত : ২২ ফেব্রুয়ারি ২০১৯ খ্রিস্টাব্দ, শুক্রবার

ফেসবুকে মন্তব্য করুন
222 জন পড়েছেন