চাঁদপুরের মতলব উত্তরে যাত্রীসহ প্রাইভেট কার খাদে

0
42

 

গোলাম নবী খোকন :

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

চাঁদপুরের মতলব উত্তরে প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে সেচ খালের খাদে পড়ে গেছে।

২৭ ফেব্রুয়ারী বুধবার সকাল ৮টায় ঢাকা মেট্রো-(গ) ১৫-০২৮১ যাত্রী সহ প্রাইভেট কারটি নিয়ন্ত্রণ হারিয়ে ফতেপুর পূর্ব ইউনিয়নের ঠেটালিয়া এলাকায় বেড়িবাধ থেকে উল্টে খাদে পরে যায়। ২৭ ফেব্রুয়ারি বুধবার সকালে সরজমিনে গেলে এলাকাবাসী জানায়, ঢাকা থেকে নোয়াখালীর উদ্যেশ্যে রওনা হলে মতলব উত্তর উপজেলার ফতেপুর পূর্ব ইউনিয়নের মেঘনা ধনাগোদা সেচ প্রকল্পের ঠেটালীয়া বাজার এলাকায় বেড়ী বাধঁ সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে সেচ ক্যানেলের খাদে পরে গাড়িটি পানিতে নিম্মজিত হয়।

এ গাড়িটি লাশ বাহী গাড়ির বহরে ছিল। এ ঘটনায় যাত্রীরা অক্ষত আছে বলে স্হানীয়রা জানায়।

ফতেপুর পুর্ব ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের মেম্বার একেএম গোলাম নবী খোকন জানান, মেঘনা ধনাগোদা সেচ ক্যানেলে পানি কম থাকার কারনে যাত্রীরা বেচে যায় বলে ধারনা করা হয়।

প্রত্যক্ষদর্শী সিপাহীকান্দি গ্রামের আবদুল হান্নান মিয়াজী ও আবদুল মান্নান মিয়াজী জানান, ওই সময় হালকা বৃষ্টি ছিল, সড়কে যানবাহন চলাচল ছিল কম।তবে চালকের চোখে ঘুম থাকার কারনেই এ দূর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষ দর্শী ও ঠেটালিয়া বাজারের দোকানদার শ্যামল চন্দ্র জানান,ওই প্রাইভেট কারে তিন যাত্রী ছিল। তারা সকলেই মহিলা।অক্ষত অবস্থায় প্রাইভেট কার থেকে বের হয়ে অন্য গাড়ী দিয়ে চলে গেছে।এ রিপোর্ট লেখা পর্যন্ত প্রাইভেট কারটি খাদে পড়ে রয়েছে।

প্রকাশিত : ২৮ ফেব্রুয়ারি ২০১৯ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

ফেসবুকে মন্তব্য করুন
177 জন পড়েছেন