‘বিবেক দিয়ে যুদ্ধ করুন পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করুন’

0
29

শাহরাস্তিতে ওপেন হাউজ ডে

‘বিবেক দিয়ে যুদ্ধ করুন পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করুন

তাহলেই সমাজ থেকে অপরাধ নির্মূল করা সম্ভব হবে’

———- সিনিঃ সহকারী পুলিশ সুপার (কচুয়া সার্কেল) মোঃ শেখ রাসেল

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

মোঃ কামরুজ্জামান সেন্টু :
বিবেক দিয়ে যুদ্ধ করুন পুলিশকে সঠিক তথ্য দিয়ে সহযোগিতা করুন তাহলেই খুব সহজেই সমাজ থেকে অপরাধ নির্মূল করা সম্ভব হবে। সমাজের প্রতিটি স্তরের মানুষকে আন্তরিকভাবে পুলিশকে সহযোগিতা করা উচিত। পুলিশের একার পক্ষে সমাজের অবক্ষয় রোধ কিংবা সামাজিক অপরাধ প্রতিরোধে ব্যবস্থা গ্রহণ করা সম্ভব নয়। সেজন্য সমাজের প্রতিটি লোককেই আন্তরিক হয়ে পুলিশের পাশে থেকে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে হবে। মাদক সমাজে বৃহৎ আকারে ছড়িয়ে পড়ছে। এটি শুধু একটি মানুষকেই নয় পুরো সমাজ এলাকা ও জাতিকে ধ্বংসের দিকে ঠেলে দেয়। আমরা ইতোমধ্যে মাদক সেবনকারী ও বিক্রেতাদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ গ্রহণ করেছি। আমরা চাই সমাজের প্রতিটি মানুষ আইনশৃঙ্খলা বাহিনীর সাথে একাত্মতা পোষণ করে সমাজকে সুন্দর ভাবে গড়ে তোলার লক্ষ্যে ঐ সকল মাদক সেবনকারী ও বিক্রেতাদের বিরুদ্ধে শক্ত অবস্থান গ্রহণ করবে। এছাড়া কমিউনিটি পুলিশিং কমিটির প্রতিটি সদস্য স্ব-স্ব অবস্থানে অপরাধ নির্মূলে কাজ করে যাবে এমনটাই প্রত্যাশা।

বুধবার বিকেলে শাহরাস্তি থানা চত্বরে ওপেন হাউজ ডে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিনিয়র সহকারী পুলিশ সুপার (কচুয়া সার্কেল) মোঃ শেখ রাসেল উপরোক্ত কথাগুলো বলেন।

থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহ আলমের সভাপতিত্বে ও উপ পরিদর্শক (এসআই) মোঃ কুতুব উদ্দিন লিওন খানের সঞ্চালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি সাবেক অধ্যক্ষ এম এ আউয়াল মজুমদার, সাধারণ সম্পাদক আব্দুল মান্নান মোল্লা, প্রেসক্লাব সভাপতি কাজী হুমায়ুন কবির, পৌর কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি কাউন্সিলর নূর মোহাম্মদ মোল্লা, সাধারণ সম্পাদক হাজী আনোয়ার হোসেন নূর।

এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মেহের উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডা. মোহাম্মদ মাহবুবুর রহমান, রায়শ্রী দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডা. আব্দুর রাজ্জাক, জেলা সিএনজি অটোরিকশা মালিক সমিতির সভাপতি মোঃ আবুল হোসেন, মেহের উত্তর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মোঃ মনির হোসেন, ইউপি সদস্য ভুষণ চন্দ্র দে, মোঃ খোকন, মোঃ হাবিবুর রহমান সুমন, শ্রমিক লীগ নেতা মোঃ কামাল হোসেন সহ কমিউনিটি পুলিশিং কমিটির উপজেলা ও পৌরসভার বিভিন্ন ওয়ার্ড এর নেতৃবৃন্দ, এলাকার সুধীজন।

প্রকাশিত : ২৮ ফেব্রুয়ারি ২০১৯ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

ফেসবুকে মন্তব্য করুন
216 জন পড়েছেন