উপজেলা নির্বাচন : রায়পুরে নৌকার প্রার্থীর গণমিছিল

0
23

ইমরান হোসেন সজীব, রায়পুর  প্রতিনিধি:
ল²ীপুরের রায়পুরে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে গণসংযোগের শেষ দিনে আজ (শুক্রবার) বিকেলে রায়পুর পৌর শহরে নৌকা প্রার্থীর সমর্থনে গণমিছিল অনুষ্ঠিত হয়েছে। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে রায়পুর বাসষ্ট্যান্ড মোড়ে পথসভায় মিলিত হয়।

গণমিছিলে বিভিন্ন ইউনিয়ন থেকে হাজার হাজার কর্মী-সমর্থক ও সাধারণ জনগণ উপস্থিত ছিলেন। এসময় সমর্থকরা নৌকা মার্কায় ভোট চেয়ে বিভিন্নরকম শ্লোগান দেন।

http://picasion.com/

পথসভায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামীলীগের যুব ও ক্রীড়াবিষয়ক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব হারুনুর রশিদ, স্বাচিপ নেতা ও এসেনশিয়াল ড্রাগস লিঃ-এর ব্যবস্থাপনা পরিচালক অধ্যাপক ডা. এহসানুল কবির জগলুল, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড. নূর উদ্দিন চৌধুরী নয়ন, নৌকা মার্কার প্রার্থী ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ মামুনুর রশিদ, পৌর মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী ইসমাইল খোকন, পৌর আওয়ামীলীগের আহŸায়ক কাজী জামশেদ কবীর বাক্কী বিল্লাহ, জেলা আওয়ামীলীগের সদস্য ও সাবেক পৌর মেয়র আলহাজ্ব রফিকুল হায়দার বাবুল পাঠান ও এ্যাড. মিজানুর রহমান মুন্সি।

এসময় জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল নোমান, উপজেলা যুবলীগের আহŸায়ক ও জেলা পরিষদের সদস্য মোঃ মনজুর হোসেন সুমন, স্বেচ্ছাসেবকলীগের আহŸায়ক তানভীর হায়দার চৌধুরী রিংকু, উপজেলা ছাত্রলীগের সভাপতি পাপেল মাহমুদ, সাধারণ সম্পাদক তারেক আজিজ জনিসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ উপস্থিত ছিলেন।

পথসভায় বক্তারা বলেন, স্বাধীনতার প্রতীক নৌকা প্রার্থীর সমর্থনে গণজোয়ার সৃষ্টি হয়েছে। অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হলে বিপুল ভোটে জয়লাভ করবে নৌকার প্রার্থী। স্বাধীনতা বিরোধী শক্তি জোটবদ্ধ হয়ে কেন্দ্র দখল করে জনগণের রায় ছিনিয়ে নেবার জন্য গভীর ষড়যন্ত্র করছে। সকল ষড়যন্ত্রের দাঁতভাঙ্গা জবাব দিতে নেতাকর্মীদেরকে সজাগ থাকার আহŸান জানান।

প্রকাশিত : ২২ মার্চ ২০১৯ খ্রিস্টাব্দ, শুক্রবার

চাঁদপুর রিপোর্ট-এমআরআর

ফেসবুকে মন্তব্য করুন
354 জন পড়েছেন
http://picasion.com/