পৌর আওয়ামী লীগ সভাপতি মোতাহার হোসেন চেয়ারম্যান নির্বাচিত

ফরিদগঞ্জ কেন্দ্রীয় সমবায় সমিতির নির্বাচন

পৌর আওয়ামী লীগ সভাপতি মোতাহার হোসেন চেয়ারম্যান নির্বাচিত

আনিছুর রহমান সুজন :
গতকাল বৃহস্পতিবার ফরিদগঞ্জ উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লিমিটেডের পরিচালনা পর্ষদের নির্বাচন বার্ষিক এজিএম এর মধ্যে দিয়ে সম্পন্ন হয়েছে।

নির্বাচনে চেয়ারম্যান পদে ৪ জন ও পরিচালক পদে ২ জন প্রতিদ্বন্ধীতা করছে। ১৯৮ জন ভোটার সকাল থেকে বিকাল ৪ টা পর্যন্ত ভোট প্রয়োগ করেছে। নির্বাচনে পৌর আ’লীগের সভাপতি মোতাহার হোসেন রতন (চাকা) প্রতীকে ১১৩ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্ধি কামাল পাঠান (প্রতীক হারিকেন) ৫৫ ভোট পেয়েছেন।

প্রিজাইডিং অফিসার উপজেলা প্রকৌশলী জিয়াউল ইসলাম মজুমদার বিকাল সাড়ে ৪টায় নির্বাচনী ফলাফল ঘোষণা করেন। অপর চেয়ারম্যান প্রার্থী শাহ জালাল চেয়ার প্রতীক-০৮ ও নুরুন্নবী মানিক (প্রতীক ছাতা) পেয়েছেন ০৬ ভোট। অপর দিকে পরিচালক পদে সাইফুল ইসলাম ৩২ ভোট পেয়ে নির্র্বাচিত হন। তার প্রতিদ্বন্ধী জাকির হোসেন পাটওয়ারী পান মাত্র-১ ভোট। নব নির্বাচিত চেয়ারম্যান মোতাহার হোসেন রতনকে পৌর মেয়র মাহফুজুল হক তাৎক্ষণক ফুলেল শুভেচ্ছা জানান।

এর আগে সকালে সমিতির বর্তমান সভাপতি আবুল খায়ের পাটওয়ারীর সভাপতিত্বে এজিএম অনুষ্ঠিত হয়। এই সময় উপস্থিত ছিলেন, পল্লী উন্নয়ন অফিসার আবু শামীম, প্রিজাইডিং অফিসার, উপজেলা প্রকৌশলী ড. জিয়াউল ইসলাম মজুমদার ও এআরডিও কাউসারুল আলম।

নির্বাচনের শুরুতে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ আলী আফরোজ, উপজেলা চেয়ারম্যান আবু সাহেদ সরকার ও পৌর মেয়র মাহফুজুল হক ভোট কেন্দ্র পরিদর্শন করেন।

এদিকে, দীর্ঘ ১০ বছর পর এই নির্বাচনকে কেন্দ্র করে উপজেলা প্রশাসন জেলা থেকে নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ মোরশেদুল ইসলামের নেতৃত্বে ডিবি ও পুলিশের বিশেষ নিরাপত্তা ব্যবস্থা করা হয়।

প্রকাশিত : ২৮ মার্চ ২০১৯ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

চাঁদপুর রিপোর্ট-এমআরআর

403 জন পড়েছেন

Recommended For You

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়