ফরিদগঞ্জে চেয়ারম্যান প্রার্থী জাহিদুল ইসলামের গণসংযোগ অব্যাহত

 

আনিছুর রহমান সুজন :

আসন্ন ফরিদগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অ্যাড. জাহিদুল ইসলাম রোমান তার গণসংযোগ অব্যাহত রেখেছেন।

শনিবার তিনি পৌর এলাকার সাফুয়া, কেরোয়া, পাউপাড়া উত্তর ইউনিয়নের শাচিয়াখালি, শাশিয়ালী, পাইকপাড়া দক্ষিণ ইউনিয়নের গাজীপুর ,খুরুমখালী, বারিথুবা পশ্চিম ইউনিয়নের চান্দ্রা, মদনেরগাও, সেকদী এলাকায় গণসংযোগ করেন।

এলাকা গুলোর বাজার গুলোতে ব্যবসায়ী নেতৃবৃন্দের সাথে এবং এলাকাবাসীর সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

এসময় তিনি শেখ হাসিনার শুভেচ্ছা পৌছে দিয়ে আসন্ন নির্বাচনে নৌকার পক্ষে থাকার জন্য এলাকাবাসীর প্রতি আহ্বান জানান।

এছাড়া তিনি প্রয়াত আওয়ামী লীগ নেতা, মুক্তিযুদ্ধের সংগঠক ও বীর মুক্তিযোদ্ধা যথাক্রমে মুক্তিযুদ্ধের সংগঠক আমিনুল হক মাষ্টার, আ: রব পাটওয়ারী (কালা রব), সিরাজুল ইসলাম বেপারী, আ: জলিল মিয়াজী, আ: কাদের পাটওয়ারী, আ: বারী মিয়াজী, শফিক দেওয়ান ও রাজা মিয়ার কবর জিয়ারত করেন।

এসময় তার সাথে জেলা পরিষদ সদস্য মশিউর রহমান মিটু, সাইফুল ইসলাম, রিপন, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি লোকমান তালুকদার, সদস্য কামাল মিয়াজী, পাইকপাড়া দক্ষিণ ইউনিয়ন পরষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শওকত আলী , বালিথুবা পশ্চিম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মফিকুর রহমান, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বাচ্চু মিয়া স্বর্ণকার, সম্পাদক বিল্লাল মাস্টর, জেলা ছাত্র লীগের সহসম্পাদক আকবর হোসেন মনির, সাবেক ছাত্রলীগ নেতা এমরান হোসেন, প্রজন্ম লীগের সভাপতি সাজ্জাদ হোসেন টিটু, সম্পাদক কাইয়ুম হোসেন, যুব লীগ নেতা এস এম সোহেল , ফিরোজ আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রকাশিত : ০২ মার্চ ২০১৯ খ্রিস্টাব্দ, শনিবার

318 জন পড়েছেন

Recommended For You

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়