বিষের বোতল নিয়ে প্রেমিকের বাড়িতে অন্তঃসত্ত্বা প্রেমিকা

0
98

 

জেলা প্রতিনিধি গোপালগঞ্জ
বিয়ের দাবিতে বিষের বোতল নিয়ে প্রেমিকের বাড়িতে অবস্থান নিয়েছেন গোপালগঞ্জ মডেল পলিটেকনিক ইনস্টিটিউটের এক ছাত্রী।

http://picasion.com/

শুক্রবার গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার বরুয়া গ্রামে প্রেমিক রথীন বাড়ৈর (২৫) বাড়িতে অবস্থান নিয়েছেন ওই ছাত্রী।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার সাদুল্লাপুর ইউনিয়নের বাগলবাড়ী গ্রামের ওই মেয়ের সঙ্গে দীর্ঘদিন ধরে কলাবাড়ী ইউনিয়নের বুরুয়া গ্রামের কাশিনাথ বাড়ৈর কলেজ পড়ুয়া ছেলে রথীন বাড়ৈর প্রেমের সম্পর্ক চলে আসছিল।

বিয়ের প্রলোভন দেখিয়ে রথীন বাড়ৈ ওই মেয়ের সঙ্গে শারীরিক সম্পর্ক চালিয়ে যেতে থাকে। একপর্যায়ে মেয়েটি অন্তঃসত্ত্বা হয়ে পড়লে রথীন সটকে পড়েন।

কোনো উপায় না দেখে মেয়েটি আজ বিয়ের দাবিতে প্রেমিক রথীনের বাড়িতে অবস্থান নিয়েছেন।

ওই ছাত্রী বলেন, রথীন ঢাকা পলিটেকনিক ইনস্টিটিউটে পড়ালেখা করছে। আমাকে যদি সে বিয়ে না করে তাহলে আমি এ বাড়িতেই লাশ হয়ে শ্মশানে যাব।

প্রকাশিত: ০৫:১১ পিএম, ০১ মার্চ ২০১৯

ফেসবুকে মন্তব্য করুন
399 জন পড়েছেন
http://picasion.com/