মতলব উত্তরে উড়োজাহাজ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন

0
38

সফিকুল ইসলাম রানা/গোলাম নবী খোকন :
মতলব উত্তর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী মোতাহার হোসেন খান সুফল এর উড়োজাহাজ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন করা হয়েছে। সোমবার বিকেলে মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার কলেজ রোডে নির্বাচনী অফিস উদ্বোধন উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

পৌর মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার আবদুস সাত্তারের সভাপতিত্বে ও ছেংগারচর পৌর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহজাহান মোল্লার সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- ঢাকা মহানগর উত্তর যুবলীগের সভাপতি আলাহজ মাইনুল হোসেন খান নিখিল।

http://picasion.com/

প্রধান অতিথি মাইনুল হোসেন খান নিখিল বলেন, শেখ হাসিনার সরকার উন্নয়নের সরকার। আওয়ামীলীগ সরকার যখনই ক্ষমতায় আসে, তখনই মতলব উত্তরের উন্নয়ন হয়।

তিনি জনতার উদ্দেশ্য বলেন, মাদকের হাত থেকে যুব সমাজকে রক্ষা করার জন্য, সন্ত্রাসমুক্ত মতলব উত্তর গড়তে হলে আসছে উপজেলা পরিষদ নির্বাচনে আমার স্নেহের ছোট ভাই মোতাহার হোসেন খান সুফলকে উন্নয়নের প্রতিক নৌকার পাশাপাশি উড়োজাহাজ মার্কায় ভোট দিয়ে বর্তমান সরকারের উন্নয়নের ধারাকে এগিয়ে নিতে হবে।

আরো বক্তব্য রাখন, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাম্মেল হক, ভাইস চেয়ারম্যান প্রার্থী মোতাহার হোসেন খান সুফল, বিশিষ্ট ব্যবসায়ী আতিকুল ইসলাম, সমাজসেবক গোলাম হোসেন, জাতীয় শ্রমিকলীগ ঢাকা মহানগর উত্তরের যুগ্ম সাধারণ সম্পাদক আকতার হোসেন, ছেংগারচর পৌরসভার ১নং ওয়ার্ডের পক্ষে জাহাঙ্গীর ভূঁইয়া, ৬নং ওয়ার্ডের পক্ষে আলাউদ্দিন, ৫নং ওয়ার্ডের পক্ষে এনায়েত উল্লা, পৌরসভার কাউন্সিলর আবদুস সালাম খান, পৌর জাতীয় পার্টির সভাপতি আবুল কালাম আজম, বিশিষ্ট ব্যবসায়ী শাহ আলম প্রধান, আনিসুর রহমান, ছেংগারচর সরকারী ডিগ্রী কলেজ ছাত্রলীগের আহ্বায়ক মনির হোসেন প্রমুখ।

পরে পৌর এসি মার্কেটে ফিতা কেটে নির্বাচনী অফিস উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে দেশের সমৃদ্ধি কামনা ও প্রার্থীর বিজয়েন জন্য প্রার্থনা করে বিশেষ মোনাজাত করা হয়।

প্রকাশিত : ১১ মার্চ ২০১৯ খ্রিস্টাব্দ, সোমবার

 

ফেসবুকে মন্তব্য করুন
264 জন পড়েছেন
http://picasion.com/