শাহরাস্তিতে নব-নির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানকে বিভিন্ন মহলের অভিনন্দন

শাহরাস্তিতে নব-নির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান
ও মহিলা ভাইস চেয়ারম্যানকে প্রেসক্লাবের অভিনন্দন

প্রেস বিজ্ঞপ্তি :
চাঁদপুরের শাহরাস্তি উপজেলা পরিষদ নির্বাচনে নব-নির্বাচিত চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ ফরিদ উল্যাহ চৌধুরী, ভাইস চেয়ারম্যান উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক তোফায়েল আহমেদ ইরান ও মহিলা ভাইস চেয়ারম্যান মহিলা আওয়ামী লীগ নেত্রী কামরুন্নাহার কাজলকে প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন শাহরাস্তি প্রেসক্লাব নেতৃবৃন্দ।

এক বিবৃতিতে প্রেসক্লাব সভাপতি কাজী হুমায়ুন কবির ও সাধারণ সম্পাদক মাসুদ রানা জানান, শান্তিপূর্ণভাবে ৫ম ধাপে শাহরাস্তি উপজেলা পরিষদ নির্বাচন সম্পন্ন হওয়ায় প্রশাসনের সকল স্তরের কর্মকর্তাদের অভিনন্দন জানান। নেতৃবৃন্দ আশা প্রকাশ করেন, নির্বাচিত প্রতিনিধিবৃন্দ উপজেলার সার্বিক উন্নয়ন, আইনশৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রণ, মাদক, বাল্যবিবাহ ও সকল সামাজিক ব্যাধিমুক্ত করে একটি সুন্দর উপজেলা বিনির্মানে অগ্রণি ভূমিকা পালন করবেন।

শাহরাস্তিতে নব-নির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানকে রিপোটার্স ইউনিটির অভিনন্দন
চাঁদপুরের শাহরাস্তি উপজেলা পরিষদ নির্বাচনে নব-নির্বাচিত চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ ফরিদ উল্যাহ চৌধুরী, ভাইস চেয়ারম্যান উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক তোফায়েল আহমেদ ইরান ও মহিলা ভাইস চেয়ারম্যান মহিলা আওয়ামী লীগ নেত্রী কামরুন্নাহার কাজলকে প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন শাহরাস্তি রিপোটার্স ইউনিটির নেতৃবৃন্দ।

এক বিবৃতিতে রিপোটার্স ইউনিটির সভাপতি মোঃ মাসুদ রানা ও সাধারণ সম্পাদক স্বপন কর্মকার মিঠুন জানান, শান্তিপূর্ণভাবে ৫ম ধাপে শাহরাস্তি উপজেলা পরিষদ নির্বাচন সম্পন্ন হওয়ায় প্রশাসনের সকল স্তরের কর্মকর্তাদের অভিনন্দন জানান। নেতৃবৃন্দ আশা প্রকাশ করেন, নির্বাচিত প্রতিনিধিবৃন্দ উপজেলার সার্বিক উন্নয়ন, আইনশৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রণ, মাদক, বাল্যবিবাহ ও সকল সামাজিক ব্যাধিমুক্ত করে একটি সুন্দর উপজেলা বিনির্মানে অগ্রণি ভূমিকা পালন করবেন।

শাহরাস্তিতে নব-নির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানকে মফস্বল সাংবাদিক ফোরামের অভিনন্দন

চাঁদপুরের শাহরাস্তি উপজেলা পরিষদ নির্বাচনে নব-নির্বাচিত চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ ফরিদ উল্যাহ চৌধুরী, ভাইস চেয়ারম্যান উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক তোফায়েল আহমেদ ইরান ও মহিলা ভাইস চেয়ারম্যান মহিলা আওয়ামী লীগ নেত্রী কামরুন্নাহার কাজলকে প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন শাহরাস্তি মফস্বল সাংবাদিক ফোরামের নেতৃবৃন্দ।

এক বিবৃতিতে মফস্বল সাংবাদিক ফোরামের সভাপতি কাজী হুমায়ুন কবির ও সাধারণ সম্পাদক নোমান হোসেন আখন্দ জানান, শান্তিপূর্ণভাবে ৫ম ধাপে শাহরাস্তি উপজেলা পরিষদ নির্বাচন সম্পন্ন হওয়ায় প্রশাসনের সকল স্তরের কর্মকর্তাদের অভিনন্দন জানান। নেতৃবৃন্দ আশা প্রকাশ করেন, নির্বাচিত প্রতিনিধিবৃন্দ উপজেলার সার্বিক উন্নয়ন, আইনশৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রণ, মাদক, বাল্যবিবাহ ও সকল সামাজিক ব্যাধিমুক্ত করে একটি সুন্দর উপজেলা বিনির্মানে অগ্রণি ভূমিকা পালন করবেন।

প্রকাশিত : ২৫ মার্চ ২০১৯ খ্রিস্টাব্দ, সোমবার

চাঁদপুর রিপোর্ট-এমআরআর

411 জন পড়েছেন

Recommended For You

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়