শাহরাস্তিতে নৌকা প্রতীকের ব্যাপক গণসংযোগ ও উঠান বৈঠক

মোঃ কামরুজ্জামান সেন্টু :
আসন্ন ৫ম উপজেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী উপজেলা আওয়ামী লীগ সভাপতি, বীর মুক্তিযোদ্ধা ফরিদ উল্যাহ চৌধুরী বৃহস্পতিবার (২১ মার্চ) দিনব্যাপী উপজেলার রায়শ্রী উত্তর ও দক্ষিণ ইউনিয়নে ব্যাপক গণসংযোগ করছেন।

ওই সময় তিনি ইউনিয়নদ্বয়ের বিভিন্ন ওয়ার্ডের গ্রামসমুহের হাট বাজার, ব্যবসা প্রতিষ্ঠান, ধর্মীয় ও সামাজিক প্রতিষ্ঠান সহ বেশকিছু বাড়িতে উঠান বৈঠক করেন।

গণসংযোগকালে তিনি বলেন, নৌকা স্বাধীনতার প্রতীক, বিজয়ের প্রতীক, নৌকা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবের, নৌকা জাতির জনকের কন্যা দেশরতœ জননেত্রী শেখ হাসিনার প্রতীক। আমি বঙ্গবন্ধুর ডাকে দেশমাতৃকাকে শত্রæমুক্ত করতে জীবন বাজি রেখে স্বাধীনতা যুদ্ধে ঝাঁপিয়ে পড়েছি। এ উপজেলায় দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করছি। এবারের নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে নৌকা দিয়েছেন। আমার বিশ্বাস আগামী ২৪ মার্চ ব্যালট বিপ্লবের মাধ্যমে শাহরাস্তিবাসি নৌকার নিরংকুশ বিজয় উপহার দিবেন ইনশাআল্লাহ।

গণসংযোগকালে তার সাথে থাকা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ভোটারদের সাথে কুশল বিনিময় ও নৌকা প্রতীক সম্বলিত লিফলেট বিতরণ করেন।

ওই সময় নৌকার সমর্থনে ভোটারদের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনা দেখা যায়। গণসংযোগে আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগি সংগঠনের নেতা-কর্মী সমর্থকবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রকাশিত : ২১ মার্চ ২০১৯ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

চাঁদপুর রিপোর্ট-এমআরআর

370 জন পড়েছেন

Recommended For You

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়