শাহরাস্তিতে সাংবাদিকদের সাথে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হাসিনা আক্তারের মতবিনিময়

0
36

মোঃ কামরুজ্জামান সেন্টু :
আসন্ন ৫ম উপজেলা পরিষদ নির্বাচনে শাহরাস্তি উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন। মঙ্গলবার (১২ মার্চ) বেলা ১১ টায় শাহরাস্তি রিপোর্টার্স ইউনিটি মিলনায়তনে শাহরাস্তি প্রেসক্লাব সভাপতি কাজী হুমায়ূন কবিরের সভাপতিত্বে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী (প্রজাপতি প্রতীক) হাসিনা আক্তার বলেন, আমি ১০ বছর ধরে শাহরাস্তি উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ও কয়েকমাস ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে দায়িত্বরত ছিলাম। শিক্ষাজীবন হতেই নানা সামাজিক কর্মকান্ডে জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছি। সমাজ হতে অশিক্ষা, যৌতুক, নারী নির্যাতন, ইভটিজিং, বাল্য বিবাহসহ বিভিন্ন সামাজিক ব্যাধি নির্মূলে কাজ করেছি। আমার দীর্ঘ সমাজ সম্পৃক্ততায় শাহরাস্তির ১৭৬ টি গ্রামের আপামর জনসাধারণের কাছ হতে হৃদয় নিংড়ানো যে ভালোবাসা পেয়েছি, তাকে পাথেয় ধরেই আসন্ন নির্বাচনে আবারো প্রার্থী হয়েছি। আশা করি জনগন আবারো তাদের ভালোবাসার প্রমান করবে।

http://picasion.com/

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে ১০ বছরে যতটুকু প্রাপ্তি তা সবটুকুই শাহরাস্তিবাসির। আমি এই এলাকাবাসির সাথে থেকে তাদের জন্য কাজ করতে চাই। আশা করি আগামী ২৪ মার্চ জনগন আমাকে আবারো নির্বাচিত করে এ কাজের ধারাবাহিকতা রক্ষা করবে।

প্রকাশিত : ১২ মার্চ ২০১৯ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

ফেসবুকে মন্তব্য করুন
280 জন পড়েছেন
http://picasion.com/