শাহরাস্তিতে হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভায় মেজর রফিককে ফুলেল সংবর্ধনা

শাহরাস্তিতে হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভায় মেজর রফিক বীর উত্তমকে ফুলেল সংবর্ধনা

মোঃ কামরুজ্জামান সেন্টু, বিশেষ প্রতিনিধি :
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এমপি নির্বাচিত হওয়ার পর শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে শুভাগমন উপলক্ষে মহান মুক্তিযুদ্ধের ১নং সেক্টর কমান্ডার ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী মেজর (অব.) রফিকুল ইসলাম বীর উত্তমকে ফুলেল সংবর্ধনা দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

রোববার (১০ মার্চ) বেলা ৩ টায় উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভাপতি হিসেবে ৩৫ তম সভায় যোগদান করতে এলে তাঁকে সংবর্ধনা দেয়া হয়।

ওই সময় তিনি জনগণের সুচিকিৎসা নিশ্চিত করতে চিকিৎসকদের প্রয়োজনীয় নির্দেশনা দেন।

হাসপাতালটিকে আধুনিকায়নে প্রয়োজনীয় যন্ত্রপাতি ও প্রযুক্তিগত সহায়তার আশ্বাস দেন তিনি। সভায় প্রতিবন্ধী ও হিজড়াদের হেলথ কার্ড বিতরণ, স্বাস্থ্য স্থাপনায় সম্ভাব্য অগ্নিকান্ড প্রতিরোধে আশু করণীয়, হোসেনপুর কমিউনিটি ক্লিনিক চালুকরণসহ বিভিন্ন সমস্যা ও সম্ভাবনা নিয়ে আলোকপাত করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন শাহরাস্তি উপজেলা চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান মিন্টু, পৌর মেয়র আলহাজ¦ আবদুল লতিফ, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ও সহকারী কমিশনার (ভূমি) লিটুস লরেন্স চিরান, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আশরাফ আহমেদ চৌধুরী, শাহরাস্তি প্রেসক্লাব সভাপতি কাজী হুমায়ূন কবির, মুক্তিযোদ্ধা কমান্ডার (ভারপ্রাপ্ত) শাহজাহান পাটোয়ারী প্রমুখ।

295 জন পড়েছেন

Recommended For You

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়