সিরাজগঞ্জে ইউরিয়া ও কাপড়ের মাড় দিয়ে চানাচুর তৈরি!

 

জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ
জনস্বাস্থ্যের জন্য ক্ষতিকর ইউরিয়া, খাবার সোডা ও কাপড়ের মাড় দিয়ে নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে চানাচুর তৈরি এবং মোড়কে উৎপাদন ও মেয়াদোত্তীর্ণের তারিখ না দেয়ায় সিরাজগঞ্জ সদরের তেলকুপি এলাকার অ্যানি ফুডসকে ১৫ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

এ সময় খাবার সোডা, ইউরিয়া ও কাপড়ের মাড় জব্দ করে জনসম্মুখে ধ্বংস করা হয়।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

বৃহস্পতিবার দুপুরে সিরাজগঞ্জ সদরের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আনিসুর রহমানের নেতৃত্বে অভিযান চালিয়ে অ্যানি ফুডসের মালিক শহিদুল ইসলামের নামে মামলা দিয়ে ১৫ হাজার টাকা জরিমানা আদায় করেন আদালত।

ভ্রাম্যমাণ আদালতের পেশকার মিলন সরকার জানান, কারখানায় জনস্বাস্থ্যের জন্য ক্ষতিকর ইউরিয়া, খাবার সোডা ও কাপড়ের মাড় দিয়ে বেকারি পণ্য উৎপাদন দেখতে পান আদালত।

উৎপাদিত চানাচুরের মোড়কে উৎপাদন ও মেয়াদোত্তীর্ণের তারিখও নেই। এছাড়া বিএসটিআইয়ের ছাড়পত্র, পরিবেশ অধিদফতরের ছাড়পত্র, কর্মচারীদের স্বাস্থ্য সনদ, কলকারখানা প্রতিষ্ঠান অধিদফতরের সনদপত্র, ফায়ার সার্ভিসের ছাড়পত্র ও ট্রেড লাইসেন্স নেই।

এ কারণে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে দণ্ড প্রদান করা হয়েছে।

এ অভিযানে সহযোগিতা করেন সদর থানা পুলিশের উপপরিদর্শক আশুতোষ চন্দ্র দাস, পেশকার মিলন সরকার ও থানা পুলিশের সদস্যরা।

প্রকাশিত: ০২:৪৫ পিএম, ০৭ মার্চ ২০১৯

325 জন পড়েছেন

Recommended For You

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়