গাজীপুরে ইয়াবা গাঁজা-হেরোইনসহ ৯৫০ জন গ্রেফতার

0
12

 

জেলা প্রতিনিধি গাজীপুর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

মাদকবিরোধী বিশেষ অভিযান চালিয়ে সাতদিনে প্রায় তিন কোটি টাকার মাদক উদ্ধার করেছে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ। এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ৯৫০ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার দুপুরে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের মহানগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ড. মো. রুহুল আমিন সরকার এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

তিনি বলেন, গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কমিশনার ওয়াই এম বেলালুর রহমানের নির্দেশে গত ২২ ফেব্রুয়ারি থেকে ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত নগরীর আটটি থানার বিভিন্ন স্থানে মাদক ও সন্ত্রাসবিরোধী বিশেষ অভিযান পরিচালনা করা হয়। এসব অভিযানে ২৫৩ জন ছিনতাইকারী, ১৪ জন মানবপাচাপরকারী, চারজন ভুয়া ডিবি পুলিশ, পাঁচজন ভুয়া ম্যাজিস্ট্রেট ও পাঁচজন গরুচোরকে গ্রেফতার করা হয়।

এছাড়া জিআর ওয়ারেন্টের ২৯১টি সিআর ওয়ারেন্টের ১৩৩টি ও ২৩টি সাজা ওয়ারেন্ট তামিলসহ মোবাইল কোর্টের মাধ্যমে ৩১ অপরাধীকে সাজা দেয়া হয়েছে। পাশাপাশি অসামাজিক কর্মকাণ্ডের জন্য বিভিন্ন আবাসিক হোটেলে অভিযান চালিয়ে ২৩৬ জনকে গ্রেফতার করা হয়েছে।

তিনি আরও বলেন, সাতদিনের বিশেষ অভিযানে প্রায় দেড় কোটি টাকার হেরোইন, আট লাখ টাকার ইয়াবা এবং আট কেজি গাঁজা, দুই হাজার ৫০ বোতল ফেনসিডিল, মদ, বিয়ার ও বিদেশি মদসহ প্রায় তিন কোটি টাকার মাদকদ্রব্য উদ্ধার করা হয়। অভিযানে সুইচ গিয়ার, চাকু, চাইনিজ কুড়াল, ছোরা ও দাসহ ৩৬টি দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

এ ব্যাপারে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কমিশনার ওয়াই এম বেলালুর রহমান বলেন, ইতোমধ্যে মাদক, সন্ত্রাসী ও জঙ্গিবাদের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি ঘোষণা করা হয়েছে। গাজীপুর মেট্রোপলিটন পুলিশ গঠনের পরপরই আমরা পুলিশি সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দেয়ার চেষ্টা করছি। এ ব্যাপারে নগরবাসীসহ সবার সহযোগিতা চাই।

প্রকাশিত: ০৬:০৫ পিএম, ০২ মার্চ ২০১৯

ফেসবুকে মন্তব্য করুন
104 জন পড়েছেন