‘নারী শিক্ষার উন্নয়নের জন্য সরকার কাজ করে যাচ্ছে’

0
10

গোলাম নবী খোকন, বিশেষ প্রতিনিধি :

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

শেখ হাসিনার সরকার নারী শিক্ষার জন্য কাজ করে যাচ্ছে। সেই সাথে যুগোপযোগী শিক্ষা প্রদানের জন্য যা কিছু করার দরকার তাই করা হচ্ছে। গতকাল ২ মার্চ শনিবার দুপুরে মতলব রয়মনেন নেছা মহিলা ডিগ্রি কলেজের নব নির্মিত আইসিটি ভবনের উদ্বোধন শেষে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন চাঁদপুর-২ আসনের এমপি নুরুল আমিন রুহুল।

কলেজের প্রতিষ্ঠাতা সদস্য হাসান মাহমুদের সভাপতিত্বে ও কলেজ গভনিং বডির সদস্য ও উপজেলা আ’লীগের সহ সভাপতি দেওয়ান রেজাউল করিমের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ শাহিদুল ইসলাম, উপজেলা আ”লীগের সভাপতি এএইচএম গিয়াস উদ্দিন, মতলব সরকারি ডিগ্রি করেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আবুল কালাম আল আজাদ। স্বাগত বক্তব্য রাখেন কলেজের অধ্যক্ষ সফিকুল ইসলাম।

এছাড়াও অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মতলব পৌরসভার মেয়র আওলাদ হোসেন লিটন, উপজেলা স্বাস্থ কর্মকর্তা ডাঃ একেএম মাহবুবুর রহমান, অফিসার ইনচার্জ একেএমএস ইকবাল, কলেজের বিদ্যোৎশাহী সদস্য ও আ’লীগ নেতা হাসান ইমাম, উপাদক্ষ্য আফরোজা খাতুন, কলেজের সহকারী অধ্যাপক মাহবুবুর রহমান প্রমুখ। পরে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

প্রকাশিত : ০২ মার্চ ২০১৯ খ্রিস্টাব্দ, শনিবার

ফেসবুকে মন্তব্য করুন
110 জন পড়েছেন