ভারতে অভিনন্দনের নামে শিশুদের নাম রাখার হিড়িক

0
39

আন্তর্জাতিক ডেস্ক

পাকিস্তানে ৬০ ঘণ্টা আটক থাকার পর দেশে ফিরেছেন ভারতের বিমান বাহিনীর পাইলট অভিনন্দন বর্তমান। তার দেশে ফেরাকে কেন্দ্র করে উৎসবের আমেজ ছড়িয়ে পড়েছে সারা দেশে। এই পাইলটকে সাহসী বীর বলেও আখ্যা দেয়া হচ্ছে। ভয়ঙ্কর পরিস্থিতি থেকে ফিরে আসায় অভিনন্দন বর্তমানকে স্যালুট জানিয়েছে দেশবাসী।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

অভিনন্দনের নামে সদ্যজাত শিশুদের নাম রাখার হিড়িক পড়ে গেছে ভারতে। সম্প্রতি বেশ কিছু পরিবার তাদের সদ্যজাত ছেলে সন্তানের নাম রেখেছেন অভিনন্দন।

দৌসার নিহালপুরের ২৬ বছর বয়সী বিমলেস বেন্দারা কয়েকদিন ধরেই টেলিভিশনে ভারত পাকিস্তানের খবর দেখছেন। সেখান থেকেই তিনি জানতে জানতে পারেন যে, পাকিস্তানে আটক হয়েছেন ভারতের বিমান বাহিনীর পাইলট অভিনন্দন বর্তমান।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

বৃহস্পতিবার প্রসব বেদনা ওঠায় বিমলেসের পরিবার তাকে জয়পুরের একটি হাসপাতালে ভর্তি করে। শুক্রবার স্থানীয় সময় বেলা সাড়ে তিনটার দিকে সিজারিয়ান অপারেশনের মাধ্যমে একটি সুস্থ ছেলে সন্তানের জন্ম দেন বিমলেস। এরপরেই তিনি এবং তার পরিবার সিদ্ধান্ত নেন যে, তারা তাদের সন্তানের নাম রাখবেন অভিনন্দন।

শুধু বিমলেসের পরিবারই নয় বরং তাদের মতো ভারতের আরও অনেক পরিবারই নিজেদের সদ্যজাত সন্তানের নাম অভিনন্দন রাখা শুরু করেছেন।

বিমলেস জানিয়েছেন, সন্তানের জন্মের আগেই তিনি তার স্বামীকে বলেছিলেন যে, তাদের সন্তান ছেলে হলে তিনি তার নাম রাখবেন অভিনন্দন। তিনি বলেন, বিমান বাহিনীর উইং কমান্ডার যে সময় দেশে ফিরে এসেছেন সে সময় তার সন্তানও পৃথিবীতে এসেছে। সেও অভিনন্দন বর্তমানের মতো নিজের এবং পরিবারের জন্য নাম এবং খ্যাতি অর্জন করবেন বলে আশা প্রকাশ করেছেন তিনি।

প্রকাশিত: ০৩:২০ পিএম, ০২ মার্চ ২০১৯

ফেসবুকে মন্তব্য করুন
141 জন পড়েছেন