যাত্রাবাড়ীতে ১১ ছিনতাইকারী আটক

0
21

 

নিজস্ব প্রতিবেদক
রাজধানীর যাত্রাবাড়ী থেকে ছিনতাইকারী চক্রের ১১ সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

বৃহস্পতিবার দুপুর থেকে রাত পর্যন্ত র‌্যাব-১০ এর একটি দল রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে। আটকদের মধ্যে ৯ জন কিশোরও রয়েছে।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

র‌্যাব-১০ এর অধিনায়ক (সিও) এডিশনাল ডিআইজি মো. কাইয়ুমুজ্জামান খান শুক্রবার জানান, র‌্যাব-১০ এর একটি দল রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় দীনব্যাপী অভিযান চালিয়ে ১১ ছিনতাইকারীকে আটক করে। আটকরা হচ্ছেন- মো. সোহেল (২০) ও ইয়াসিন (১৯) এবং ৯ জন কিশোর।

ডিআইজি মো. কাইয়ুমুজ্জামান খান আরও জানান, আটক সোহেল ও ইয়াসিনের নেতৃত্বে সংঘবদ্ধ কিশোর চক্রটি দীর্ঘদিন যাত্রাবাড়ী ও আশপাশের এলাকায় পথচারীদের নগদ টাকা, মোবাইল ফোন, স্বর্ণালঙ্কারসহ মূল্যবান জিনিসপত্র ছিনতাই করে আসছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে।

অভিযানে তাদের কাছ থেকে ছিনতাইয়ে ব্যবহৃত ৮ টি চাকু ও ১৪ টি ব্লেড উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় মামলা হয়েছে।

প্রকাশিত: ০৯:৩৬ পিএম, ০১ মার্চ ২০১৯

ফেসবুকে মন্তব্য করুন
147 জন পড়েছেন