চুল দ্রুত বড় করার চার উপায়

0
50

 

ফিচার ডেস্ক  :

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সব নারীই চান, তাঁদের চুল সুন্দর ও স্বাস্থ্যবান হোক। অনেকে আবার চুল বড় রাখতেও পছন্দ করেন। কিছু উপায় রয়েছে, যেগুলো মেনে চললে দ্রুত চুল বড় করা যায়। চুল দ্রুত বড় করার উপায়ের কথা জানিয়েছেন হাকীম মিজানুর রহমান …

ডিমের মাস্ক

চুল দ্রুত বড় করার জন্য ডিমের মাস্ক বেশ উপকারী। ডিমের মধ্যে রয়েছে সালফার, জিংক, স্যালেনিয়াম, আয়রন, ফসফরাস। ডিমের মাস্ক চুলে প্রোটিনের চাহিদা পূরণ করে চুল দ্রুত বড় করতে কাজ করে।

নিম

নিম পেস্ট স্ক্যাল্পের জন্য ভালো। চুলের সাদা হওয়া প্রতিরোধে এবং চুল দ্রুত বড় করতে নিম পেস্টের ব্যবহার একটি উপকারী সমাধান। নিমপাতা দিয়ে ভারি পেস্ট তৈরি করে স্ক্যাল্পে মাখুন। শুকিয়ে এলে ধুয়ে ফেলুন।

পেঁয়াজের রস

এটি চুল দ্রুত বড় করার একটি পুরোনো উপায়। পেঁয়াজের মধ্যে থাকা সালফার উপাদান কোলাজেন প্রোটিন তৈরিতে সাহায্য করে এবং চুল দ্রুত বড় করে।

মেলাডার্ম লিকুইড :

এটি চুল দ্রুত বড় করে। এটি একটি আধুনিক ফর্মুলা। এটি ব্যবহারে চুলপড়া রোধ করে নতুন চুল গজায় এবং চুল আশাতীত বড় হয়। মেলাডার্ম লিকুইড চুলে দিনে দুবার মালিশ করতে হয়। বিস্তারিত জানতে যোগাযোগ করুন হাকীম মিজানুর রহমানের সাথে। অর্ডার দিয়ে কুরিয়ার সার্ভিসের মাধ্যমে বাংলাদেশের যে কোনো জেলায় আপনি অনায়াসে পেতে পারেন এই আধুনিক ঔষধটি। যার কোনো প্রকার পার্শ্বপ্রতিক্রিয়া নেই। বিস্তারিত জানতে যোগাযোগ করুন।

শ্বেতী রোগ, যৌন রোগ, পাইলস, মেছতা, ডায়াবেটিস, হার্টের ব্লক চিকিৎসায় যোগাযোগ করুন। কোনোপ্রকার পার্শ্বপ্রতিক্রিয়া ছাড়ৃাই ভেষজ ঔষধ ব্যবহার করে আরোগ্য লাভ করুন।

 

প্রকাশিত : ০৩ মার্চ ২০১৯ খ্রিস্টাব্দ, রোববার

ফেসবুকে মন্তব্য করুন
183 জন পড়েছেন