জঙ্গি ও সন্ত্রাসী কর্মকান্ড করে ইসলাম কায়েম হয় না: এমপি রহুল

0
12

সফিকুল ইসলাম রানা :

মতলব উত্তর উপজেলার ফতেপুর পূর্ব ইউনিয়নের লুধুয়া আহমাদিয়া (স.) হাফিজিয়া ও দাখিল মাদ্রাসার বার্ষিক ওয়াজ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত ১ মার্চ বাদ আছর থেকে মাহফিল শুরু হয়।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ¦ অ্যাড. নুরুল আমিন রুহুল।

বক্তব্যে এমপি নুরুল আমিন রুহুল বলেন, আওয়ামীলীগ সরকার সবসময়ই ইসলাম ধর্মের অনুগত। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশের শুদ্ধ ইসলাম প্রচারের স্বার্থে ইসলামিক ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেছেন। আর তারই কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইসলামিক ফাউন্ডেশনের মাধ্যমে ইসলাম ধর্মকে সুন্দর ভাবে দেশে পরিচালনা করছে। প্রধানমন্ত্রী প্রতিদিন ফজর নামাজ পড়ে, পবিত্র কোরআন তেলোয়াত করে দিনের কাজ শুরু করেন। এমপি রুহুল আরও বলেন, জঙ্গি ও সন্ত্রাসী কর্মকান্ড করে ইসলাম কায়েম হয়না। ইসলাম কায়েম করতে হলে পবিত্র কোরআন ও হাদিসের আলোকে জীবনকে পরিচালনা করতে হবে। তাহলেই সমাজে শান্তি আসবে। বিশৃঙ্খলা হবে না। আমরা বাঙালী জাতি শান্তি প্রিয়। শান্তির লক্ষ্যেসকলে আল্লাহ ও তার রাসূলের অনুগত্যকে অনুস্বরণ করে চলবেন।

মাহফিলে সভাপতিত্ব করেন বাংলাদেশ মানবাধিকার কমিশনের আজীবন সদস্য ও অত্র মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি আলহাজ মো. আলী আজগর খান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বেসরকারি ভাবে নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস।

মাহফিলে ওয়াজ করেন, আলহাজ্ব মাওলানা মো. নেছার উদ্দিন আনসারী, আলহাজ মাওলানা মো. শহিদ উল্লাহ, আলহাজ্ব মাওলানা মো. মোরশেদ আলম সিরাজী, আলহাজ্ব মাওলানা মো. রফিকুল ইসলাম, আলহাজ মাওলানা মো. শফিকুল ইসলাম।

এছাড়াও মাহফিলে অন্যান্য বক্তারা পবিত্র কোরআন ও হাদিসের আলোকে বয়ান করেন।

মাহফিলে আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শহিদ উল্লা প্রধান, যুগ্ম-সাধারণ সম্পাদক কবির হোসেন মাস্টার, সাংগঠনিক সম্পাদক শাহজাহান প্রধান, মাদ্রাসা কমিটির সাধারন সম্পাদক মো. কামরুজ্জামান, মতলব উত্তর উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মইন উদ্দিন বেপারী মিলন, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রিয়াজ উদ্দিন রিয়াজ, উপজেলা যুবলীগের সহ-সভাপতি রিপন পাটোয়ারী, ইউনিয়ন কৃষকলীগের সাধারণ সম্পাদক মজিবুর রহমান, ওয়ার্ড আওয়ামীলীগ নেতা মুক্তার আহমেদ পাটোয়ারী, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন’সহ সহস্রাধিক মুসল্লি। মাহফিল শেষে উপস্থিত মুসল্লিদের মাঝে তাবারক বিতরণ করা হয়েছে।

প্রকাশিত : ০৩ মার্চ ২০১৯ খ্রিস্টাব্দ, রোববার

ফেসবুকে মন্তব্য করুন
165 জন পড়েছেন