‘সকলকে নিয়ে ফরিদগঞ্জকে সাজাতে কাজ করবো’

0
18

গোবিন্দপুর উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভায়

‘সকলকে নিয়ে ফরিদগঞ্জকে সাজাতে কাজ করবো’

……… জাহিদুল ইসলাম রোমান

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

আনিছুর রহমান সুজন :
আজ ৩ মার্চ ২০১৯ খ্রি. (রোববার) বিকালে উপজেলার গোবিন্দপুর উত্তর ইউনিয়নের আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় বক্তব্য রাখতে গিয়ে জাহিদুল ইসলাম রোমান বলেন, ‘আওয়ামী লীগের ঘাটি হিসেবে চিহ্নিত গোবিন্দপুর উত্তর ইউনিয়ন বাসী ভাগ্যবান বারবার উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে এই ইউনিয়নের নেতারাই নির্বাচিত হয়ে আসছে এলাকার মানুষকে সম্মান্বিত করছে। মাহবুবুল বাশার কালু পাটওয়ারীর পর বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকার এবং সর্বশেষ আমাকে জননেত্রী শেখ হাসিনা দলের মনোনয়ন দিয়েছেন। এই মনোনয়ন আমার নয়; আপনাদের। তাই যদি আপনাদের সহযোগিতা নিয়ে আমি নির্বাচিত হতে পারি, তবে এমন কোনও কাজ করবো না, যাতে এই এলাকার মানুষ অসম্মানিত হয়। সকলকে নিয়ে ফরিদগঞ্জকে সাজাতে কাজ করবো। সরকারের উন্নয়নে নিরলস কাজ করবো।’

চির্কাচাঁদপুর উচ্চ বিদ্যালয় ও কলেজের মাঠে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোনায়েম খানের সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকার।

ইউনিয়ন আওয়ামী লীগের সম্পাদক ও ইউপি চেয়ারম্যান সোহেল চৌধুরীর পরিচালনায় এসময় বক্তব্য রাখেন জেলা পরিষদ সদস্য সাইফুল ইসলাম রিপন, পৌর কাউন্সিলার মজিবুর রহমান পাটওয়ারী, সাবেক ইউপি চেয়ারম্যান কায়েম পারভেজ লাভলু, জেলা শ্রমিক লীগের নেতা আবুল কালাম আজাদ, উপজেলা যুব লীগের সিনিয়র যুগ্ম আহŸায়ক ও চেয়ারম্যান প্রার্থী হাজী সফিকুর রহমান, আওয়ামী লীগ নেতা শেখ মো: শাহআলম, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হেলাল উদ্দিন রাঢ়ী, ইউনিয়ন যুবলীগের আহŸায়ক জসিম উদ্দিন, সাবেক সভাপতি এমরান হোসেন মিলন ভ‚ঁইয়া, পুতুল সরকার, ইউনিয়ন ছাত্র লীগের সভাপতি সোহাগ, সম্পাদক মানিক।

শ্বেতী রোগ, যৌন রোগ, পাইলস, মেছতা, ডায়াবেটিস, হার্টের ব্লক চিকিৎসায় যোগাযোগ করুন। কোনোপ্রকার পার্শ্বপ্রতিক্রিয়া ছাড়ৃাই ভেষজ ঔষধ ব্যবহার করে আরোগ্য লাভ করুন।

এসময় উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জিএস তছলিম, এমরান হোসেন মিলন, কামরুজ্জামান সবুজ, মহিলা ভাইসচেয়ারম্যান প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান রিনা নাসরিন, মাজেদা বেগম ও হালিমা বেগম।

এদিকে বর্ধিত সভাকে কেন্দ্র লোকে লোকারণ্য হয়ে পড়ে চির্কা চাঁদপুর স্কুল মাঠ। এক সময় তা জনসভায় রূপান্তরিত হয়। গোবিন্দপুর উত্তর ইউনিয়ন ছাড়া ও বিভিন্ন ইউনিয়ন থেকে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্র লীগের মিছিল সমাবেশে যোগ দেয়।

এর আগে চেয়ারম্যান প্রার্থী জাহিদুল ইসলাম রোমান সকালে গফুর চেয়ারম্যান, আওয়ামী লীগ নেতা আ. খালেক ছৈয়ালের কবর জিয়ারত করেন। ৪নং সুবিদপুর পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বাচ্চু মিয়া মজুমদারের পিতার জানাজায় যোগ দেন। এছাড়া তিনি পাটওয়ারী বাজার, শোল্লা বাজার, মুন্সীরহাট বাজার ও আনন্দ বাজারে গণসংযোগ করেন।

এসময় তার সাথে জেলা পরিষদ সদস্য সাইফুল ইসলাম, জেলা ছাত্র লীগের সহ-সম্পাদক আকবর হোসেন মনির, সাবেক ছাত্র লীগ নেতা এমরান হোসেন, কামরুজ্জামান সবুজ, প্রজন্ম লীগের সভাপতি সাজ্জাদ হোসেন টিটু, সম্পাদক কাইয়ুম হোসেন , যুবলীগ নেতা এস এম সোহেল, ফিরোজ আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রকাশিত : ০৩ মার্চ ২০১৯ খ্রিস্টাব্দ, রোববার

ফেসবুকে মন্তব্য করুন
99 জন পড়েছেন