ফরিদগঞ্জে ভাইস চেয়ারম্যান প্রার্থী জাকির খানের মনোনয়ন বৈধ ঘোষণা

0
14

স্টাফ রিপোর্টার :
আসন্ন উপজেলা পরিষদের নির্বাচনে চাঁদপর ৭ টি উপজেলার যাচাই বাচাই অনুষ্ঠিত হয় গত ২৮ ফেব্রুয়ারি বৃহস্পতিবার। ওই দিন ফরিদগঞ্জের ২ জন ভাইস চেয়ারম্যান প্রার্থীর মধ্যে জাকির হোসের মনোয়ন পত্র প্রস্তাবকারী নামের ভুলে বাতিল হয়ে যায়। পরে আপিল করলে সোমবার শুনানির দিন পুনরায় যাছাই বাছাই বৈধ ঘোষণার ফলে জাকির খান বাবু ফরিদগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে আর কোন বাধাঁ নেই।

এর আগে বৃহস্পতিবার সকাল থেকে জাকির খান বাবু’র কর্মীসমর্থকরা চাঁদপর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে অপেক্ষমান থেকে রায় পেয়ে সন্তুষ্ট প্রকাশ করতে দেখা যায়।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

জাকির খান বাবু ফরিদগঞ্জের ৩নং সুবিদপুর পৃর্ব ইউনিয়নের লক্ষীপুর গ্রামের প্রয়াত আওয়ামীলীগ নেতা আব্দুল মমিন খানের সন্তান। তিনি ১৯৯৪ থেকে ২০০২ পর্যন্ত উক্ত ইউনিয়ন ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পালন করেন। এর পর ২০১৪ সাল থেকে উক্ত ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও জেলা স্বেচ্ছাসেবকলীগের সন্মানিত সদস্য হিসাবে দায়িত্বে রয়েছেন। গত ইউনিয়ন পরিষদের নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী হিসাবে চেয়ারম্যান পদে ব্যাপক আলোচনায় ছিলেন। গত কয়েক বছর ধরে ফরিদগঞ্জের সকল ইউনিয়নে আওয়ামীলীগের নেতাকর্মীদের পাশে থেকে জনপ্রিয়তা অর্জন করেন। নেতাকর্মী ও সাধারন মানুষের চাওয়ার প্রতিফলন হিসাবে তিনি ফরিদগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন।

ইতিমধ্যে ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে নৌকার মনোনিত প্রার্থী জাহিদুল ইসলাম রোমানের সাথে থেকে নৌকার বিজয়ের লক্ষে কাজ করে যাচ্ছেন। সেই সাথে আওয়ামীলীগের তৃনমূল নেতাকর্মীদের আন্তরিক সহযোগিতা কামনা করে নিজের বিজয় সু-নিশ্চিত হবে বলে আশাকরেন।

প্রকাশিত : ০৪ মার্চ ২০১৯ খ্রিস্টাব্দ, সোমবার

ফেসবুকে মন্তব্য করুন
148 জন পড়েছেন