ফরিদগঞ্জে নেতাকর্মীদের পাশে দাঁড়ানো হবে আমার প্রথম কাজ : রোমান

0
31

ফরিদগঞ্জে যুব লীগের বিশেষ বর্ধিত সভায়

ফরিদগঞ্জে নেতাকর্মীদের পাশে দাড়ানো হবে আমার প্রথম কাজ

…… জাহিদুল ইসলাম রোমান

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

আনিছুর রহমান সুজন :
উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে ফরিদগঞ্জ উপজেলা যুব লীগ বিশেষ বর্ধিত সভা করেছে। মঙ্গলবার বিকালে উপজেলা যুব লীগের আহŸায়ক বিল্লাল হোসেন পাটওয়ারীর সভাপতিত্বে বক্তব্য রাখতে গিয়ে নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জেলা ছাত্র লীগের সাবেক সভাপতি অ্যাড. জাহিদুল ইসলাম রোমান বলেন, আজ আমি যুব লীগের সাথে বসতে পেরে নিজেকে ধন্য মনে করছি। জাতির জনকের কন্যা জননেত্রী প্রধান মন্ত্রী শেখ হাসিনাও তার ভ্যানগার্ড হিসেবে ছাত্র লীগ এবং যুব লীগকে মনে করেন। বিগত দিনের ছাত্র লীগের নেতাকর্মীরাই বর্তমানে যুব লীগের নেতৃত্ব দিচ্ছে। আগামীতে হয়ত এখান থেকেই আওয়ামী লীগের গুরুত্বপূর্ণ দায়িত্বে অনেককেই দেখা যাবে। তাই আমাদের নিজেদেরকে ভবিষ্যতের জন্য তৈরির লক্ষে উৎকৃষ্ট সংগঠন হলো যুব লীগ। তাই একথা বলতে পারি যুব লীগের মধ্যে আমার একটি ভাল লাগার বিষয় রয়েছে।

নেত্রী আমাকে যোগ্য মনে করেছেন বিধায় এই দায়িত্ব দিয়েছেন। কিন্তু আমি একথা বলতে চাই দলীয় মনোনয়ন যারা চেয়েছেন, তারা প্রত্যেকেই আমার চেয়ে যোগ্যতম। অতীতে যাই হয়ে থাকুক না কেন, আমি কথা দিতে চাই ফরিদগঞ্জের আওয়ামী লীগের রাজনীতিতে আমি কোন বিভেদ তৈরি হতে দেব না। আমি চাই না কোন বিভেদ থাকুক। দলের জন্য প্রত্যেকেরই অবদান রয়েছে। তাই কাউকে খাটো করে দেখার সুযোগ নেই। আমি যদি আপনাদের ভোটে নির্বাচিত হতে পারি, তবে আওয়ামী লীগের নেতাকর্মীদের পাশে দাড়ানো হবে আমার প্রথম কাজ। তৃণমূল থেকে শুরু করে সর্বত্রই দলের শক্তি বৃদ্ধি করতে হবে।

উপজেলা যুব লীগের সিনিয়র যুগ্মআহŸায়ক হাজী সফিকুর রহমান নৌকার প্রতি সমর্থন দিয়ে মনোনয়ন পত্র প্রত্যাহারের ঘোষনাই প্রমাণ করে দেয়, আমরা নৌকার বাইরে কেউ থাকতে পারি না। কাল থেকে আপনারা সকলে উপজেলার প্রতিটি প্রান্তরে নৌকার বিজয় নিশ্চিত করার জন্য নেমে পড়ুন। দূর্জনেরা অনেক কিছুই বলবে , তাতে কান দিলে চলবে না। আমাদের ক্ষতি করার জন্য আমাদের বিএনপি জামায়তের মতো রাজনৈতিক বিরোধীরা নানা ভাবে ষড়যন্ত্র করছে। তাই দেখে শুনে বুঝে পা ফেলতে হবে।

উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতি মিলনায়তনে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক আবুল কাশেম কণ্ট্রাক্টর, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা যুব লীগের যুগ্মআহŸায়ক সালাউদ্দিন বাবর, মাহফুজুর রহমান টুটুল, মোহাম্মদ আলী মাঝি, ঝুন্টু দাস, সদস্য আ: গনি, জেলা পরিষদ সদস্য সাইফুল ইসলাম রিপন। এছাড়া বক্তব্য রাখেন উপজেলা যুব লীগের সিনিয়র যুগ্মআহŸায়ক হাজী সফিকুর রহমান, যুগ্মআহŸায়ক মহিউদ্দিন ইরান, সদস্য ইসমাইল হোসেন, দেলোয়ার মোল্লা, টিপু সুলতান সরকার, মুরাদ পাটওয়ারী, মাসুদ খান, আ: মমিন সহ বিভিন্ন ইউনিয়ন কমিটির সভাপতি ও সম্পাদকবৃন্দ। এছাড়া সভায় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ ভাইসচেয়ারম্যান রিনা নাসরিন, জেলা ছাত্র লীগের সাবেক সহসম্পাদক আকবর হোসেন মনির, পৌর যুব লীগের এস এম সোহেল, প্রজন্মলীগের উপজেলা শাখার সভাপতি সাজ্জাদ হোসেন টিটু, সম্পাদক আ: কাইয়ুম প্রমুখ।

প্রকাশিত : ০৫ মার্চ ২০১৯ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

ফেসবুকে মন্তব্য করুন
158 জন পড়েছেন