সাভারে মানুষের হাত-পা ও মাথা উদ্ধার

0
54

উপজেলা প্রতিনিধি সাভার (ঢাকা)

সাভারের আশুলিয়ার কাঠগড়া এলাকা থেকে মানুষের দুই হাত-দুই পা ও একটি মাথা উদ্ধার করেছে পুলিশ। সোমবার রাতে কাঠগড়ার পুকুরপাড় এলাকার সিদ্দিক মেম্বারের বাড়ির সামনের থেকে এগুলো উদ্ধার করা হয়।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

আশুলিয়া থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) জাবেদ মাসুদ বলেন, কাঠগড়া এলাকার একটি পরিত্যক্ত স্থানে হাত-পা ও মাথা পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। পরে পুলিশ সেগুলো উদ্ধার করে থানায় নিয়ে আসে।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে- এগুলো গত ২৬ ফেব্রুয়ারি মঙ্গলবার দুপুরে উদ্ধার হওয়া মাথা ও হাত-পাবিহীন মরদেহের বাকি অংশ।

উল্লেখ্য, এর আগে আশুলিয়ার কাঠগড়া এলাকা থেকে গত ২৬ ফেব্রুয়ারি (মঙ্গলবার) দুপুরে হাত-পা-মাথাবিহীন বস্তাবন্দি অর্ধগলিত অজ্ঞাত পরিচয় এক নারীর মরদেহ উদ্ধার করে পুলিশ।

গাজীপুরে ইলেকট্রনিক্সের দোকানে আগুন

গাজীপুরে একটি ইলেকট্রনিক্সের দোকানে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে প্রায় কোটি টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী। মঙ্গলবার ভোরে গাজীপুর শহরের মসজিদ রোডে আকন্দ ম্যানশনে মেসার্স রাজু এন্টারপ্রাইজ নামে একটি ইলেকট্রিক অ্যান্ড ইলেকট্রনিক্সের দোকানে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

জয়দেবপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. জাকির হোসেন জানান, সকাল ৬টার দিকে জেলা শহরের মসজিদ রোডের ওই দোকানে অগ্নিকাণ্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে প্রায় আধা ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। বৈদ্যুতিক গোলযোগের কারণে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

দোকানের মালিক মো. আশরাফুল ইসলাম জানান, অগ্নিকাণ্ডে তার প্রায় কোটি টাকার ক্ষতি হয়েছে। তার এ দোকানে বৈদ্যুতিক সামগ্রী, বিভিন্ন কোম্পানির টিভি, ফ্রিজ, ফ্যান, ওভেন, গ্যাসের চুলা ও ইলেকট্রিক মালামাল ছিল।

প্রকাশিত: ১০:০৯ এএম, ০৫ মার্চ ২০১৯

ফেসবুকে মন্তব্য করুন
267 জন পড়েছেন