শাহরাস্তিতে উপজেলা নির্বাচনে ২ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়াম্যান প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার

0
26

মোঃ কামরুজ্জামান সেন্টু :
আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ২ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। ৭ মার্চ বৃহস্পতিবার জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মোঃ হেলাল উদ্দিন খাঁনের কাছে তারা মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন।

শাহরাস্তি উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মোঃ ওবায়েদুর রহমান জানান, চেয়ারম্যান প্রার্থী (স্বতন্ত্র) আওয়ামী লীগ নেতা মোঃ খিজির হায়দার ও জেলা পরিবহন শ্রমিক নেতা বাবুল মিজি এবং ভাইস চেয়ারম্যান প্রার্থী আওয়ামী লীগ নেতা মোঃ সেলিম খান তাদের মনোনয়ন প্রত্যাহার করে নির্বাচন হতে সরে দাঁড়িয়েছেন।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

প্রসঙ্গত, শাহরাস্তি উপজেলায় চেয়ারম্যান পদে ৫ জন, ভাইস চেয়াম্যান পদে ৬ জন ও সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ সহ মোট ১৫ জন প্রার্থী মনোনয়ন পত্র জমা দেন। ৩ প্রার্থীর মনোনয়ন প্রত্যাহারে চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী (নৌকা প্রতীক) মোঃ ফরিদ উল্যাহ চৌধুরী, (স্বতন্ত্র) প্রার্থী ইঞ্জিনিয়ার মোঃ মুকবুল হোসেন, মোঃ ইমদাদুল হক পাটওয়ারী (ই.ফ্র), ভাইস চেয়ারম্যান পদে ঢাকা মহানগর দক্ষিণ তাঁতী লীগের সহ-সভাপতি মোঃ সাইফুল ইসলাম মোল্লা, উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাক জেড এম আনোয়ার, উপজলা যুবলীগের সাবেক আহŸায়ক মোঃ তোফায়েল আহমেদ ইরান, আওয়ামী লীগ নেতা ওমর ফারুক পাটওয়ারী, ইব্রাহীম খলিল পন্ডিত, মহিলা ভাইস চেয়ারম্যান পদে হাছিনা আক্তার, মহিলা আওয়ামী লীগ নেত্রী কামরুন্নাহার, শাহনাজ আক্তার রুজি ও মোহছেনা আক্তার নির্বাচনী মাঠে রয়েছেন। শুক্রবার (আজ) প্রতীক বরাদ্দ ও আগমাী ২৪ মার্চ ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

প্রকাশিত : ০৮ মার্চ ২০১৯ খ্রিস্টাব্দ, শুক্রবার

ফেসবুকে মন্তব্য করুন
165 জন পড়েছেন