যে নায়িকার মূল্য এক রাতের জন্য কোটি টাকা

0
118

 

বিনোদন ডেস্ক

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

দক্ষিণের সিনেমায় বেশ জনপ্রিয় নাম সাক্ষী চৌধুরী। ২০১৩ সাল থেকে ‘পোতাগারু’ ছবি দিয়ে যাত্রা শুরু করেন তিনি। এরপর নিজের জাদু দেখিয়েই চলেছেন।

জেমস বন্ড, অক্সিজেন-এর মতো সফল তেলুগু ছবিতে তার অভিনয়ের সাক্ষী হয়েছেন দর্শক! সাক্ষীর অভিনয় এবং মোহনীয় ব্যক্তিত্বেও আকৃষ্ট হয়েছেন তারা।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

তেলেগুর পাশাপাশি তামিল ফিল্ম ইন্ডাস্ট্রিতেও ‘ইরুবর’র মতো প্রসংসিত ছবিতেও দেখা মিলেছে তার। রুস্তম নামের একটি কন্নড় ছবিতেও অভিনয় করতে চলেছেন বলে তিনি জানা গিয়েছে!

মুক্তির অপেক্ষায় রয়েছে ম্যাগনেট নামের তার একটি তেলুগু ছবিও! সব মিলিয়ে তার ব্যস্ততার খবর অনেক।

তবে সব খবরকে ছাপিয়ে নায়িকা এখন আলোচনায় ভিন্ন কারণে। এক সাম্প্রতিক টুইটে তিনি দাবি করেছেন যে, তার পোস্ট করা টুইটার ছবি আর ভিডিও দেখে অনেকেই তার সঙ্গে রাত কাটানোর জন্য উদগ্রীব হয়ে গেছে। তিনি প্রতি রাতের জন্য ১ কোটি টাকার প্রস্তাব পাচ্ছেন!

টুইটারে সাক্ষী লিখেছেন, ‘লোকে টুইটারে আমার ছবি আর ভিডিও দেখে পাগল হয়ে গিয়েছে! এক রাতের জন্য ১ কোটি টাকার প্রস্তাব আসছে আমার কাছে। কী বোকা ওরা! আমি নিজেকে বিক্রি করতে আসিনি!’

মজার ব্যাপার হলো, এই টুইটটি আবার মুছেও ফেলেছেন তিনি। তবে এর রেশ কাটেনি। এখনো সাক্ষীর টুইটার, ইন্সট্রাগ্রাম, ফেসবুকে তার ভক্ত-অনুরাগীরা তাকে ওই টুইট নিয়ে মন্তব্য করছেন। কেউ কেউ এখানেও এক রাতে তার জন্য লোভনীয় মূল্য হাঁকছেন।

শ্বেতী রোগ, যৌন রোগ, পাইলস, মেছতা, ডায়াবেটিস, হার্টের ব্লক চিকিৎসায় যোগাযোগ করুন। কোনোপ্রকার পার্শ্বপ্রতিক্রিয়া ছাড়ৃাই ভেষজ ঔষধ ব্যবহার করে আরোগ্য লাভ করুন।

প্রকাশিত: ১২:৪৬ পিএম, ১০ মার্চ ২০১৯

বাংলাদেশ কাঁদানো সেই ক্রিকেট ম্যাচ নিয়ে এবার ভারতে সিনেমা

ম্যাচের শেষ বলে ছক্কা মেরে শ্রীলংকাকে টুর্নামেন্ট থেকে বিদায় করেছিলেন বাংলাদেশি ক্রিকেটার মাহমুদুল্লাহ রিয়াদ। আনন্দের বন্যায় সেদিন ভেসে গিয়েছিলো টেকনাফ থেকে তেঁতুলিয়া। কিন্তু সিনেমাটিক সেই নিদাহাস ট্রফির লড়াইয়ের চিত্রনাট্যে এত ক্লাইমেক্স ছিলো কে জানতো! পরের ম্যাচেই চাপা কান্নায় ঢাকা পড়েছিলো বাংলাদেশ।

ফাইনাল ম্যাচে দীনেশ কার্তিক শেষ বলে ৫ রানের প্রয়োজনের সময় ছক্কা মেরে দিয়েছিলেন সৌম্য সরকারকে। জিতে গিয়েছিলেন ম্যাচ। সেই ম্যাচ ও শেষ বলের ছক্কা নিয়ে চর্চা কম হয়নি। ভারতীয়রা ছক্কাটিকে ঐতিহাসিক বলেও স্বীকৃতি দিয়ে ফেলেছে।

নিদাহাস ট্রফির ফাইনালে পরাজয়ের ক্ষত এখনো দগদগে বাংলাদেশের ক্রিকেট ভক্তদের অন্তরে। সেই ক্ষতকে এবার নতুন করে উস্কে দিতে যাচ্ছে বলিউড। করুণ পরাজয়ের সেই ম্যাচটি নিয়ে নির্মিত হচ্ছে সিনেমা।

ভারতীয় গণমাধ্যমের বরাতে জানা গেল, ভারতীয় ক্রিকেটার দীনেশ কার্তিকের বায়োপিক নির্মাণ করবে বলিউড। সেখানে গুরুত্ব নিয়ে উঠে আসবে নিদাহাস ট্রফির ফাইনাল। যেখানে বাংলাদেশকে বিপর্যস্ত করে উড়িয়ে দিয়েছিলেন কার্তিক।

সেদিন ৮ বলে ২৮ রানের দুরন্ত ইনিংস খেলেছিলেন দীনেশ কার্তিক। শেষ বলে জয়ের জন্য দরকার ছিল ৫ রান। বাংলাদেশের সৌম্য সরকারকে ছক্কা হাঁকিয়ে ম্যাচটি বের করে নিয়েছিলেন তিনি। বনে গিয়েছিলেন ভারতের নায়ক।

ছবিতে কার্তিকের চরিত্রে অভিনয় করবেন ওয়েব সিরিজ ‘মির্জাপুর’-এ অভিনয় করা বিক্রান্ত মাসি। কার্তিকের চেহারার সঙ্গে অনেকটা মিল থাকায় বিক্রান্তকেই ভাবা হচ্ছে।

ছবিতে কার্তিকের জীবনের একাধিক দিক তুলে ধরা হবে। ব্যক্তিগত জীবনের উত্থান-পতনের বিবরণ থাকবে। উঠে আসবে তাকে ডিভোর্স দিয়ে তারই সতীর্থ ক্রিকেটার মুরালি বিজয়কে
বিয়ে করা প্রাক্তন স্ত্রী নিকিতা গল্প।

ফেসবুকে মন্তব্য করুন
388 জন পড়েছেন