ছেংগারচর পৌর টি-টেন ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরস্কার প্রদান

0
65

ছেংগারচর পৌর টি-টেন ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরস্কার প্রদান

মাদক নামের ভয়াবহ ছোবলে যুবসমাজ দিকভ্রান্ত

— ভাইস চেয়ারম্যান প্রার্থী সরকার মো. আলাউদ্দিন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সফিকুল ইসলাম রানা :
মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌর টি-টেন ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরস্কার প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী সরকার মো. আলাউদ্দিন বলেন, খেলাধুলার মাধ্যমে আমাদের যুব সমাজকে অসামাজিক কর্মকান্ড থেকে দুরে রাখা যায়। মাদক বাল্য বিবাহ, জঙ্গীবাদসহ সামাজিক অপরাধগুলো আমাদের সমাজ ব্যবস্থাকে কুকড়ে খাচ্ছে। মাদক নামের ভয়াবহ ছোবলে যুব সমাজ দিকভ্রান্ত। এর কারণে পরিবার থেকে শুরু করে গোটা সমাজ ব্যবস্থা আজ হুমকির মুখে। এই ছোবল থেকে মুক্ত রাখতে একমাত্র ক্রীড়াই অগ্রণী ভূমিকা রাখতে পারে।

তিনি বলেন, আগামী ২৪ মার্চ উপজেলা পরিষদ নির্বাচনে আমাকে চশমা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করলে এ উপজেলার প্রতিটি যুবকের হাত হবে কর্মের হাত। এখানে থাকবে না বেকার সমস্যা, থাকবে না মাদক, সন্ত্রাস, চাঁদাবাজ, অন্যায় অত্যাচার। সুন্দর মতলব উত্তর গড়তে যুব সমাজকে কাজে লাগাতে হবে।

ছেংগারচর সরকারি মডেল উচ্চ বিদ্যালয় মাঠে ছেংগারচর পৌরসভার সাবেক কাউন্সিলর মো. জামান সরকারের সভাপতিত্বে ও আওয়ামীলীগ নেতা আলহাজ আল মাহমুদ টিটু মোল্লার সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ছেংগারচর সরকারি ডিগ্রি কলেজের অধ্যক্ষ এসএম আবুল বাশার, ছেংগারচর পৌরসভার সাবেক কাউন্সিলর মো. শাহনূর বেপারী, ফতেপুর পশ্চিম ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ খাজা আহমেদ।

উপস্থিত ছিলেন- ছেংগারচর পৌর জাতীয় পার্টির সভাপতি আবুল কালাম আজম, ক্রীড়া সংগঠক এনামুল আলম সিদ্দিকী দুলাল, যুবলীগ নেতা মিরাজ খালিদ, ওমর খান, শাহাদাত হোসেন, আনোয়ার হোসেন আকাশ, ফয়েজ আহমেদ ফকা, ছাত্রলীগ নেতা আমিনুল ইসলাম’সহ নেতৃবৃন্দ।

ছেংগারচর পৌর টি-টেন ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলায় কেশাইরকান্দি ইয়াং ক্লাব ও শিকিরচর বন্ধু দল প্রতিদ্ব›িদ্বতা করে। টুর্নামেন্টে কেশাইরকান্দি ইয়াং ক্লাব বিজয়ী হয়। বিজয়ী দলেকে ৪০ইঞ্চি এলইডি টিভি ও বিজিত দলকে ৩২ইঞ্চি এলইডি টিভি পুরস্কার হিসেবে প্রদান করা হয়।

প্রকাশিত : ১১ মার্চ ২০১৯ খ্রিস্টাব্দ, সোমবার

 

ফেসবুকে মন্তব্য করুন
140 জন পড়েছেন