মতলব উত্তরে সড়ক দুর্ঘটনায় ২ শিক্ষক আহত

0
26

 

সফিকুল ইসলাম রানা :
মঙ্গলবার সন্ধ্যায় মতলব উত্তর উপজেলায় এক সড়ক দুর্ঘটনায় প্রাথমিক বিদ্যালয়ের ২ জন সহকারী শিক্ষক আহত হয়েছেন।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

এখলাসপুর প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক কবির হোসেন জানান, মঙ্গলবার সন্ধ্যা ৭ঃ৩০ টায় বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতি চাঁদপুর জেলা শাখার সাধারণ সম্পাদক আবদুল বাতেন এবং জেলা কমিটির সদস্য আবদুল হালিম এ মোটর সাইকেল দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছে।

তারা উভয়ে মোটর সাইকেলযোগে মতলব যাচ্ছিলেন। গাড়ী চালাচ্ছিলেন শিক্ষক আব্দুল হালিম।

মতলব উত্তর ও দক্ষিণ উপজেলার নতুন ব্রীজ এর সংলগ্ন এ দুর্ঘটনাটি ঘটে। বিপরীত দিক থেকে আসা একটি প্রাইভেটকারের হেড লাইটের কারনে চালক আব্দুল হালিম দিকশূন্য হয়ে যান। হেড লাইটি মোটর সাইকেলচালক শিক্ষক আব্দুল হালিম এর চোখে এসে পড়ে। এতে শিক্ষক আব্দুল হালিম গাড়ীর নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। মোটরসাইকেলটি তৎক্ষণাৎ রাস্তার পড়ে যায়। এতে উভয় শিক্ষক মাথায় আঘাত পান। পথচারী ও অন্য যানবাহনের চালকরা তাদের উদ্ধার করে মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে যান।

শেষ খবর পাওয়া পযন্ত মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ তাদের চিকিৎসা চলছে। সহকর্মীরা এ দুর্ঘটনার খবর পাওয়ার সাথে সাথে সহকর্মীকে দেখার জন্য হাসপাতালে ছুটে যান।

প্রত্যক্ষদর্শীরা চাঁদপুর রিপোর্ট প্রতিবেদককে জানান, এ স্থানে প্রায় সময়ই দুর্ঘটনা ঘটে। চালকরা খামখেয়ালীপনার কারণে প্রয়োজনে অপ্রয়োজনে সব সময় হেডলাইট জ্বালিয়ে রাখে। তারা হেড লাইট ব্যবহারের নিয়ম মানে না। ফলে দুর্ঘটনা সংঘটিত হচ্ছে।

প্রকাশিত : ১৩ মার্চ ২০১৯ খ্রিস্টাব্দ, বুধবার

 

চাঁদপুর রিপোর্ট-এমআরআর

ফেসবুকে মন্তব্য করুন
129 জন পড়েছেন