‘শেখ হাসিনা আমাকে যোগ্য মনে করে মনোনয়ন প্রদান করেছেন’

0
10
ফরিদগঞ্জে পথসভা ও গণসংযোগকালে বক্তব্য রাখছেন জাহিদুল ইসলাম রোমান

ফরিদগঞ্জে পথসভা ও গণসংযোগকালে

‘শেখ হাসিনা আমাকে যোগ্য মনে করে মনোনয়ন প্রদান করেছেন’

…….. জাহিদুল ইসলাম রোমান

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

আনিছুর রহমান সুজন :
আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অ্যাড. জাহিদুল ইসলাম রোমান ফরিদগঞ্জ উপজেলার সুবিদপুর পূর্ব ও সুবিদপুর পশ্চিম ইউনিয়নের বিভিন্ন গ্রাম ও হাট-বাজারে গণসংযোগ ও পথসভা করেন।

আজ ১৩ মার্চ ২০১৯ খ্রি. (বুধবার) পথসভাগুলোতে বক্তব্য রাখতে গিয়ে তিনি বলেন, গত ১০ বছরে জননেত্রী প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আওয়ামী লীগের নেতৃত্বাধীন সরকার দেশকে এগিয়ে নিয়ে চলছেন। দেশকে এগিয়ে নিতে দল কর্তৃক গৃহীত কর্মসূচি বাস্তবায়নে দলের মনোনীত প্রতিনিধি নির্বাচিত হলে তারা আন্তরিকভাবে কাজ করবেন। তাই ৫ম উপজেলা পরিষদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা আমাকে যোগ্য মনে করে হয়তোবা মনোনয়ন প্রদান করেছেন। দলের প্রতীক নৌকা আমার হাতে তুলে দিয়েছেন। কিন্তু আমার একার পক্ষে নৌকার ভার ও তাকে জয়ের বন্দরে নিয়ে যাওয়া সম্ভব নয়। এজন্য প্রয়োজন তৃণমূল থেকে শুরু করে সকল পর্যায়ে আওয়ামী লীগের নেতাকর্মীদের অংশগ্রহণ। তবে আশার কথা এখন পর্যন্ত সকলেই আমাকে সহযোগিতা করে চলছেন। আজ আমার সাথে বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু সাহেদ সরকার, মরহুম রাজা মিয়া স্যারের পুত্র বিশিষ্ট আওয়ামী লীগ নেতা আমির আজম রেজা উপস্থিত থেকে আমাকে উজ্জীবিত করছেন।

শোল্লা স্কুল এন্ড কলেজ মাঠে আয়োজিত এই পথসভায় সুবিদপুর পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বাচ্চু মিয়া মজুমদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহন মোল্লার পরিচালনায় অতিথি হিসেবে বক্তব্য রাখতে গিয়ে উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকার বলেন, আমি আওয়ামী লীগ করি। মনোনয়ন চেয়েছি। দল আমাকে দেয়নি। কিন্তু যাকে মনোনয়ন দিয়েছে তার পক্ষে থাকা আমার ব্যক্তিগতভাবে নৈতিক দায়িত্ব। আবার দলের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব জয় নিশ্চিত করার জন্য যা যা প্রয়োজন, তা করা। আমি কথা দিচ্ছি, আমি সর্বোচ্চ চেষ্টা করবো।

আওয়ামী লীগ নেতা আমির আজম রেজা তার বক্তব্যে বলেন, দল মনোনীত প্রার্থীর পক্ষে কাজ আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মীকে করতেই হবে। যারা করবে না, তারা দলের ভাল চায় না।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নয়ন পাটওয়ারী, সৈকত মোল্লাসহ ইউনিয়ন আওয়ামী লীগ, যুব লীগসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। এর আগে তিনি সুবিদপুর পূর্ব ইউনিয়নের মুন্সীরহাট, কামতা এবং সুবিদপুর পশ্চিম ইউনিয়নের বিভিন্ন গ্রামে গণসংযোগ ও পথসভা করেন।

এদিকে বুধবার বিকালে উপজেলার রূপসা উত্তর ইউনিয়নের চরমুঘুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে উপজেলা পরিষদ নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করার লক্ষ্যে পথ সভা অনুষ্ঠিত হয়।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নাজিম উদ্দিন পাটওয়ারীর সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা পরিষদ সদস্য সাইফুল ইসলাম রিপন, উপজেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক আরিফুর রহমান আজাদ, সাংগঠনিক সম্পাদক ও স্থানীয় ইউপি চেয়ারম্যান ওমর ফারুক ফারুকী, পৌর কাউন্সিলার মজিবুর রহমান পাটওয়ারী, ইউপি সদস্য মমিন খান, ইউনিয়ন যুবলীগের সভাপতি ইউনুছ পাটওয়ারী, সাবেক কাউন্সিলার মজিবুর রহমান, যুব লীগ নেতা সমুন পাটওয়ারী, মেহেদী হাসান বাপ্পী প্রমুখ।

প্রকাশিত : ১৩ মার্চ ২০১৯ খ্রিস্টাব্দ, বুধবার

ফেসবুকে মন্তব্য করুন
79 জন পড়েছেন