পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় নিহত ১

0
8
ফাইল ছবি

এন এ রবিউল হাডান লিটন, পঞ্চগড় প্রতিনিধি :

পঞ্চগড়ের আটোয়ারী উপজেলায় পৃথক পৃথক সড়ক দুর্ঘটনায় মুন্না হক (১৫) নামের একজন থ্রি-হুইলার চালক নিহত এবং কম পক্ষে ছয় জন আহত হয়েছে বলে খবর পাওয়া গেছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

১৪ মার্চ (বৃহস্পতিবার) সকালে উপজেলার ফকিরগঞ্জ বাজার এলাকায় মোটর সাইকেল ও থ্রি-হুইলারের মুখোমুখি সংঘর্ষে হলে থ্রি-হুইলারের চালক মুন্না হক গুরুতর আহত হয়। তাকে উন্নত চিকিৎসার জন্য ঠাকুরগাও সদর হাসপাতালে নেওয়ার পথে মারা যায়।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

অপর দিকে উপজেলা শহরের কলেজমোড় নামক এলাকায় বাঁশ ভর্তি নসিমনের সাথে অটো রিক্সার মুখোমুখি সংঘর্ষ হয়।

আহতরা হলেন, রামপুর গ্রামের মৃত হাকিম উদ্দীন এর পুত্র চ্যানেল এস ও ভোরের দর্পণ পত্রিকার উপজেলা প্রতিনিধি মোঃ জাহেরুল ইসলাম (৪৮), মির্জাপুর গ্রামের মনজুরুল হকের পুত্র সামশুল হক (৫৬), তড়েয়া গ্রামের মৃত হোসেন আলীর পুত্র মোঃ ফরহাদ হোসেন, আটোয়ারী সরকারী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষিকা রোজিনা বেগম (৪৫), পানবারা গ্রামের সামসুল হকের স্ত্রী চায়না বেগম (৪০), রাধানগর গ্রামের ইমার উদ্দীন এর পুত্র তমিজ উদ্দীন (৬০)। এদের মধ্যে মোঃ জাহেরুল ইসলাম ও সামশুল হকের অবস্থা আশংকাজনক। তাদের ঠাকুরগাঁও সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রকাশিত : ১৪ মার্চ ২০১৯ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

ফেসবুকে মন্তব্য করুন
32 জন পড়েছেন