শাহরাস্তিতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী অ্যাড. শাহনাজের মতবিনিময়

0
16

শাহরাস্তিতে সাংবাদিকদের সাথে মহিলা ভাইস
চেয়ারম্যান প্রার্থী অ্যাড. শাহনাজের মতবিনিময়

মোঃ কামরুজ্জামান সেন্টু :
আসন্ন ৫ম উপজেলা পরিষদ নির্বাচনে শাহরাস্তি উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী অ্যাডভোকেট শাহনাজ আক্তার রোজী সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন।

বৃহস্পতিবার (১৪ মার্চ) সন্ধ্যায় শাহরাস্তি রিপোর্টার্স ইউনিটি মিলনায়তনে শাহরাস্তি প্রেসক্লাব সভাপতি কাজী হুমায়ূন কবিরের সভাপতিত্বে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সভায় মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী (কলস প্রতীক) শাহনাজ আক্তার রোজী বলেন, আমি গতবারও নির্বাচনে প্রার্থী হয়েছিলাম। ভোটের ২ দিন আগে আমি নির্বাচন হতে সরে দাঁড়িয়েছি বলে একটি মহল ষড়যন্ত্রমূলক অপপ্রচার চালায়। এরপরও আমি জনগনের ভালবাসা পেয়েছি। এবার জনগনের পক্ষ হতে অনুরোধের প্রেক্ষিতে আমার শুভানুধ্যায়ি ও স্বজনরা আমাকে নির্বাচনী মাঠে নামতে উৎসাহিত করেছেন। আমি এই এলাকার নারীদের উন্নয়নে দীর্ঘদিন ধরে কাজ করে যাচ্ছি। আইন পেশার একজন কর্মী হিসেবে নির্যাতিত নারীদের পাশে দাঁড়িয়েছি। যার বদৌলতে অনেকের ঘরেই শান্তি ফিরে এসেছে। আমি কৃতজ্ঞ এ এলাকার জনগনের প্রতি, যারা অনেক মিথ্যা প্রপাগান্ডার পরও আমাকে পূর্বে ভোট দিয়েছেন, বর্তমানে নির্বাচনে সহযোগিতা করে আসছেন।

তিনি আরো বলেন, আমি এই এলাকারই সন্তান, আপনাদের কারো বোন, কারো কণ্যা। সুদীর্ঘ সময় বিভিন্ন সামাজিক কর্মকান্ডে আমার অংশগ্রহণে আপনাদের কাছ হতে যে সাড়া পেয়েছি তাতে মনে হয় শাহরাস্তির আপামর জনতা আমাকে কৃতজ্ঞতার পাশে আবদ্ধ করেছেন। আগামী ২৪ মার্চ আমাকে কলস প্রতীকে ভোট দিয়ে আপনাদের পাশে থাকার সুযোগ দিন।

প্রকাশিত : ১৫ মার্চ ২০১৯ খ্রিস্টাব্দ, শুক্রবার

ফেসবুকে মন্তব্য করুন
115 জন পড়েছেন