‘আওয়ামী লীগের বিরুদ্ধে যে কাজ করবে সে আওয়ামীলীগ করার কোনো যোগ্যতা রাখে না’

0
14

ফরিদগঞ্জে উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে যৌথসভায়

‘আওয়ামী লীগের বিরুদ্ধে যে কাজ করবে সে আওয়ামীলীগ করার কোনো যোগ্যতা রাখে না’

……. মো. নাছির উদ্দিন আহাম্মেদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

আনিছুর রহমান সুজন :
চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও চাঁদপুর পৌরসভার মেয়র মো. নাছির উদ্দিন আহাম্মেদ প্রধান অতিথি হিসেবে বক্তব্য বলেন, নৌকা উন্নয়নের প্রতীক, নৌকার বিজয়ের মাধ্যমেই জাতির পিতা বাংলাদেশকে স্বাধীন করেছিলেন। আবার সেই নৌকার বিজয়ের মাধ্যমেই গত ১০ বছরে আওয়ামী লীগ ক্ষমতায় থেকে দেশকে একটি মধ্যেম আয়ের দেশে নিয়ে গেছেন। আওয়ামী লীগ যখন দূরসময়ে তৃনমূল আওয়ামীলীগ নেতা কর্মীরাই আওয়ামীলীগকে রক্ষা করেছে। বাংলাদেশে সকল উন্নয়ন প্রতীক হল নৌকা। এদেশে সকল সোনালী অর্জন হল নৌকার কারনে। আজ বাংলাদেশে কোন লোক না খেয়ে থাকেনা। আওয়ামীলীগের রাজনীতি হল দেশের উন্নয়নের রাজনীতি। তাই স্থানীয় সরকার কে শক্তিসালী করতে হলে নৌকা প্রতিকে ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে। আওয়ামী লীগের বিরুদ্ধে যে কাজ করবে সে আওয়ামীলীগ করার কোনো যোগ্যতা রাখেনা। সেই ধারাবাহিকতায় জনগণ বিগত সংসদ নির্বাচনে আমাদেরকে ফরিদগঞ্জসহ চাঁদপুরের সবকটি আসনে নৌকার বিজয় নিশ্চিত করেছেন।

তিনি দলের সকল নেতাকর্মী ও কেন্দ্র কমিটির নেতৃবৃন্দের উদ্দেশ্যে বলেন, নির্বাচনের আগের দিন থেকে শুরু করে নির্বাচনের দিন ফলাফল ঘোষণা পর্যন্ত কেউ কেন্দ্র ছাড়বেন না। ফল নিয়েই আমরা ঘরে ফিরবো। এসময় তিনি নির্বাচনে জয়লাভের বিষয় বিভিন্ন কর্মকৌশল উপস্থাপন করেন।

সোমবার দুপুরে উপজেলার গোবিন্দপুর উত্তর ইউনিয়নের চির্কা চাঁদপুর উচ্চ বিদ্যালয় ও কলেজে ফরিদগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অ্যাড. জাহিদুল ইসলাম রোমানের বিজয় নিশ্চিত করার লক্ষ্যে কেন্দ্র কমিটি ও আওয়ামী লীগসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দদের নিয়ে যৌথ সভা অনুষ্ঠিত হয়েছে।

জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক আবুল কাশেমের সভাপতিত্বে ও বর্তমান উপজেলা চেয়ারম্যান ও ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকারের পরিচালনায় সভায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অ্যাড. জাহিদুল ইসলাম রোমান ছাড়াও বিশেষ অতিথি হিসেবে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম দুলাল পাটওয়ারী, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রফিকুল আমিন কাজল, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার সহিদ উল্যা তপদার, ফরিদগঞ্জ পৌর সভার মেয়র মাহফুজুল হক, বিশিষ্ট ব্যবসায়ী গিয়াস উদ্দিন বাবুল পাটওয়ারী, যুব লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক নির্বাহী সদস্য মহিউদ্দিন খোকা, পৌর আওয়ামী লীগের সভাপতি মোতাহার হোসেন রতন, উপজেলা যুব লীগের আহ্বায়ক বিল্লাল হোসেন পাটওয়ারী, ছাত্রলীগের সভাপতি মাহবুব আলম সোহাগ প্রমুখ।

প্রকাশিত : ১৮ মার্চ ২০১৯ খ্রিস্টাব্দ, সোমবার

ফেসবুকে মন্তব্য করুন
92 জন পড়েছেন