লক্ষ্মীপুরে আ.লীগের ৬ নেতা বহিষ্কার

0
22

 

জেলা প্রতিনিধি লক্ষ্মীপুর
লক্ষ্মীপুরের রায়পুর উপজেলা পরিষদ নির্বাচনে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীর প্রচার-প্রচারণায় অংশ নেয়ায় আওয়ামী লীগের ছয় নেতাকে বহিষ্কার করা হয়েছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সোমবার বিকেলে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মামুনুর রশিদ ও সাধারণ সম্পাদক ইসমাইল খোকন তাদের বহিষ্কার করেন।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

বহিষ্কৃতরা হলেন উপজেলার চর মোহনা ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক হুমায়ুন কবির, সদস্য আবদুল হক, ৪ নম্বর ওয়ার্ডের সাধারণ সম্পাদক ফারুক আহমেদ পঞ্চায়েত, ৬ নম্বর ওয়ার্ডের সভাপতি বশির উল্যা, ৮ নম্বর ওয়ার্ডের সভাপতি মোস্তফা কামাল বাহাদুর ও ৯ নম্বর ওয়ার্ডের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন দেলু।

জানা গেছে, দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও নৌকা প্রতীকের বিরুদ্ধে গিয়ে বিদ্রোহী প্রার্থী ও বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান আলতাফ হোসেন হাওলাদারের (মোটর সাইকেল) পক্ষে ওই ছয় নেতা প্রচার-প্রচারণায় অংশ নিচ্ছেন।

এ অভিযোগ প্রমাণিত হওয়ায় গঠনতন্ত্র অনুযায়ী তাদেরকে আওয়ামী লীগের পদ থেকে বহিষ্কার করা হয়েছে। এখানে আওয়ামী লীগ থেকে মনোনয়ন দেয়া হয় উপজেলা কমিটির ভারপ্রাপ্ত সভাপতি মামুনুর রশিদকে (নৌকা)।

এ প্রসঙ্গে জানতে চাইলে আওয়ামী লীগ নেতা হুমায়ুন কবির বলেন, বহিষ্কার করতে হলে আগে শোকজ করতে হয়। কোনো কিছু না জানিয়ে খামখেয়ালি ভাবেই আমাদেরকে বহিষ্কার করা হয়েছে। এটি দলীয় গঠনতন্ত্র মোতাবেক হয়নি। আমরা জনবিচ্ছিন্ন প্রার্থীর পক্ষে ভোট করবো না।

প্রকাশিত: ০৯:৩৭ পিএম, ১৮ মার্চ ২০১৯

ফেসবুকে মন্তব্য করুন
73 জন পড়েছেন