ফরিদগঞ্জে উপজেলা আ’লীগের সভাপতির কার্যালয়ে উদ্বোধনী অনুষ্ঠান

0
18

ফরিদগঞ্জে উপজেলা আ’লীগের সভাপতির কার্যালয়ে উদ্বোধনী অনুষ্ঠানে

জাতির পিতার আর্দশ ও জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সকল পর্যায়ের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার বিকল্প নেই

……. আবুল খায়ের পাটওয়ারী

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

আনিছুর রহমান সুজন :
ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতির কার্যালয় উদ্বোধন হয়েছে। বুধবার দুপুরে উপজেলা সদরের সমবায় মার্কেটে (ভান্ডারী মহল এলাকা) কার্যালয় উদ্বোধন কালে সভাপতির বক্তব্য রাখতে গিয়ে চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের সকল পর্যায়ের নেতাকর্মীদের এককাতারে আসার আহŸান জানান।

তিনি বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির পিতাকে স্বপরিবারে হত্যার পর প্রতিবাদ করেছি, নির্মম নির্যাতন সহ্য করেছি। কখনো পদের লোভ করিনি। দলের প্রতি নিবেদিত হওয়ার কারণে পদ পেয়েছি। জনপ্রতিনিধি হওয়ার জন্য চেষ্টা করেছি। না পেলেও দলের স্বার্থে কাজ করে চলছি। আজ শেষ বয়সে এসে অসুস্থ শরীর নিয়েও হাসপাতালে বসে থাকতে পারি না। কারণ দল আমাকে টানে। তাই এই উপলব্ধি থেকে জাতির পিতার আর্দশ ও জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সকল পর্যায়ের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার বিকল্প নেই। ফরিদগঞ্জে আওয়ামী লীগের কোন কার্যালয় নেই, তাই আমি উপজেলা আওয়ামী লীগের সভাপতির কার্যালয় করার মাধ্যমে সকল নেতাকর্মীকে একটি অফিসের সুযোগ করে দিলাম। আমি থাকি আর না থাকি, এই অফিস সকল পর্যায়ের নেতাকর্মীদের জন্য উন্মুক্ত।

এসময় অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌর মেয়র মাহফুজুল হক। এসময় তিনি এই অফিসের জন্য আসবাবপত্র দেয়ার ঘোষনা দেন। এছাড়া কার্যালয়টি স্থাপনের জন্য উপজেলা আওয়ামী লীগের সভাপতিকে ধন্যবাদ জানান। এছাড়া অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা আবু মো: শামীম, উপজেলা পরিষদ ভাইসচেয়ারম্যান ওয়াহিদুর রহমান রানা, পৌর সভাপতি মোতাহার হোসেন রতন, বিআরডিবির সহসভাপতি ফকরুল ইসলাম পাটওয়ারী, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আব্দুস সামাদ মিন্টু পাটওয়ারী, ক্রীড়া সম্পাদক জাহিদুল ইসলাম বাবুল পাটওয়ারী, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. শহিদ উল্যা , বঙ্গবন্ধু গবেষণা পরিষদের সাধারণ সম্পাদক কামরুল হাসান সউদ, উপজেলা ছাত্র লীগের সভাপতি মাহবুব আলম সোহাগ ও উপজেলা ওলামা লীগের সাধারণ সম্পাদক মাও. জাকির হোসেন। পরে দোয়া অনুষ্ঠানের মাধ্যমে অফিসের অনুষ্ঠানের সমাপ্তি হয়। দোয়া পরিচালনা করেন ওলামা লীগের সভাপতি মাও. মিজানুর রহমান খন্দকার ।

প্রকাশিত : ২১ মার্চ ২০১৯ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

চাঁদপুর রিপোর্ট-এমআরআর

ফেসবুকে মন্তব্য করুন
86 জন পড়েছেন