শাহরাস্তিতে কাবাডি প্রতিযোগিতার উদ্বোধন

0
21

মোঃ কামরুজ্জামান সেন্টু :
শাহরাস্তিতে বাংলাদেশ কাবাডি ফেডারেশনের নির্দেশনায় থানা পুলিশ কর্তৃক মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে কাবাডি প্রতিযোগিতার শুভ উদ্বোধন করা হয়। বৃহস্পতিবার (২১ মার্চ) বিকেলে উপজেলা পরিষদ মাঠে সিনিয়র সহকারী পুলিশ সুপার (কচুয়া সার্কেল) মোঃ শেখ রাসেল এ প্রতিযোগিতার উদ্বোধন করেন।

এতে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ও সহকারী কমিশনার (ভূমি) লিটুস লরেন্স চিরান, শাহরাস্তি পৌরসভার মেয়র আলহাজ¦ আবদুল লতিফ, থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহআলম, পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ শহিদুল ইসলাম, উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি সাবেক অধ্যক্ষ এম এ আঊয়াল মজুমদার, শাহরাস্তি প্রেসক্লাব সভাপতি কাজী হুমায়ুন কবির, উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ খাজা মাইনুদ্দিন প্রমুখ।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, থানার উপ-পরিদর্শক (এসআই) আবদুল আঊয়াল, হাবিবুর রহমান, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মোহাম্মদ ওমর ফারুক, অর্জুণ রায় সহ থানা ও উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও এলাকার সুধিজন।

উদ্বোধনী খেলায় চিতোষী পশ্চিম ইউনিয়ন দল ও সূচীপাড়া উত্তর ইউনিয়ন দল মুখোমুখি হয়। খেলা পরিচালনা করেন- নিজমেহার মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের শিক্ষক আবদুল মমিন শিকদার ও লিয়াকত আলী খান।

ফেসবুকে মন্তব্য করুন
220 জন পড়েছেন