পঞ্চগড়ে বিভিন্ন কর্মসূচিতে স্বাধীনতা দিবস পালিত

0
10

এন এ রবিউল হাসান লিটন, পঞ্চগড় প্রতিনিধি :

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

পঞ্চগড়ে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত হয়েছে।

সকালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের মুরালে ও কেন্দ্রীয় শহীদ মিনারে ফুল দিয়ে শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদনের মধ্য দিয়ে দিবসটি শুরু হয়। এসময় জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন, পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য মোঃ মজাহারুল হক প্রধান, পুলিশ সুপার গিয়াসউদ্দীন আহাম্মদ সহ সর্বস্তরের মানুষ ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম স্টেডিয়ামে স্বাধীনতা দিবস উপলক্ষে বিভিন্ন প্রতিষ্ঠানের এক ডিসপ্লে অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন বেলুন ও শান্তির পায়রা উড়িয়ে ডিসপ্লের উদ্বোধন করেন এবং সালাম গ্রহণ করেন।

পরে জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিনের সভাপতিত্বে পৌরসভা মিলনায়তনে বীর মুক্তিযোদ্ধা, শহীদ মুক্তিযোদ্ধা পরিবার এবং যুদ্ধাহত মুক্তিযোদ্ধাগণের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সহ:সভাপতি মোঃ মজাহারুল হক প্রধান।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট, পুলিশ সুপার গিয়াসউদ্দীন আহাম্মদ, পঞ্চগড় সদর উপজেলা চেয়ারম্যান মোঃ আমিরুল ইসলাম, পঞ্চগড় পৌরসভার মেয়র মোঃ তৌহিদুল ইসলামসহ পঞ্চগড় সদরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রধান, মুক্তিযোদ্ধা, সরকারি কর্মকর্তা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী, সাংবাদিক ও সুধীজন উপস্থিত ছিলেন।

প্রকাশিত : ২৬ মার্চ ২০১৯ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

চাঁদপুর রিপোর্ট-এমআরআর

ফেসবুকে মন্তব্য করুন
110 জন পড়েছেন