ইসলাম ধর্ম গ্রহণ করলেন নিউজিল্যান্ডের খেলোয়াড়

0
45

আন্তর্জাতিক ডেস্ক :

সম্প্রতি নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে আল-নুরসহ দুই মসজিদে ভয়াবহ সন্ত্রাসী হামলায় নিহত হয় কমপক্ষে ৫০ জন মুসল্লি। এমন নৃশংস ঘটনার শোকে কাতর হয়ে পড়েছে মুসলিম বিশ্ব।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সেই নির্মমতা আর বর্বরতায় হৃদয় ছুঁয়ে যায় নিউজিল্যান্ডের রাগবি খেলোয়াড় ওফা তুঙ্গাফাসির। শুধু স্পর্শ করে যাওয়াই নয়, বরং ইসলাম ধর্মের প্রতি আকৃষ্ট হয়ে পড়েন। অবশেষে শান্তির ধর্ম ইসলাম গ্রহণ করলেন তিনি।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

বুধবার (২৭ মার্চ) তার ইসলাম ধর্ম গ্রহণ করার বিষয়টি টুইটারে পোস্ট করে জানিয়েছেন জিম্বাবুয়ের ইমাস সাজিদ ওমর। তিনি ওই পোস্টে বলেন, ওফার শান্তির ধর্ম গ্রহণ করার পরপরই তার সতীর্থ সনি বিল উইলিয়ামসের মা উইলিয়ামসও একই দিন ইসলাম ধর্ম গ্রহণ করেন।

জানা গেছে, আগে থেকেই ইসলাম নিয়ে বেশ আগ্রহ ছিল তুঙ্গাফাসির। ক্রাইস্টচার্চ মসজিদে আকস্মিক ঘটনায় সেই আগ্রহ আরও তীব্র আকার ধারণ করে। এদিকে ধর্ম পরিবর্তনের পরপরই তিনি ওই হামলায় আহতদের দেখতে হাসপাতালে গিয়ে ইসলাম ধর্মের প্রতি আরও বেশি আকৃষ্ট হন। ইতিমধ্যে শান্তির ধর্ম গ্রহণ করে ফেলেছেন তিনি।

এদিকে ব্রিটিশ সংবাদমাধ্যম ডেইলি মেইলের এক প্রতিবেদনে জানা যায়, ইসলাম ধর্ম গ্রহণ করেছেন তুঙ্গাফাসি। শুধু তিনিই নন। তার সতীর্থ সনি বিল উইলিয়ামসের মা লি উইলিয়ামসও এদিন এ ধর্ম গ্রহণ করেছেন।

ইসলাম ধর্ম গ্রহণ করে দারুণ উচ্ছ্বসিত তু্ঙ্গাফাসি। কিউই এ রাগবি খেলোয়াড় বলেন, আহত মুসলিম ভাইদের হাসপাতালে দেখার অভিজ্ঞতা অন্যরকম ছিল। আমি তাদের থেকে অনুপ্রাণিত হয়েছি। আমি মোহাম্মদ (সা.) ও আল্লাহকে বিশ্বাস করেছি।

২৮ মার্চ, ২০১৯ ০৯:৫৯:২৩

ফেসবুকে মন্তব্য করুন
149 জন পড়েছেন