পঞ্চগড়ে গোপন বৈঠকের সময় জামায়াতের ৪ নেতাকর্মী আটক

0
14

এন এ রবিউল হাসান লিটন, পঞ্চগড় প্রতিনিধি :

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

পঞ্চগড় জেলার সদর উপজেলার ধাক্কামারা খালপাড়া এলাকা থেকে গোপন বৈঠক চলার সময় জামায়াতে ইসলামী বাংলাদেশের ৪ নেতাকর্মীকে আটক করেছে পঞ্চগড় থানা পুলিশ।

বুধবার ২৭ মার্চ রাতে পঞ্চগড় পৌরসভার ৯নং ওয়ার্ড জামায়াতে ইসলামীর সভাপতি শহিদুল্লাহ পাটোয়ারী বাদলের বাসায় জামায়াতে ইসলামীর গোপন বৈঠকের সময় পঞ্চগড় পৌর জামায়াতের ভারপ্রাপ্ত আমির ও জগদল দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক জয়নাল আবেদীন (৪৩), জেলা শহরের মসজিদপাড়া এলাকার জামায়াত কর্মী শহিদুল ইসলাম (৬২), পঞ্চগড় জামায়াতের সেক্রেটারি নতুনবস্তি এলাকার আতিক (৩০) এবং পঞ্চগড় বাজার জামায়াতের আমির ও রাজনগর নতুনবস্তী এলাকার নাজিম উদ্দিন (৪৮)কে আটক করে। পুলিশ তাদের কাছ থেকে সিডি ও সাংগঠনিক বই জব্দ করে। তারা গোপন বৈঠক করে নাশকতার পরিকল্পনা করছিল বলে দাবি পুলিশের।

পুলিশ জানায়, পঞ্চগড়ের অতিরিক্ত পুলিশ সুপার নাঈমুল হাছানের নেতৃত্বে একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে পঞ্চগড় পৌরসভার ৯নং ওয়ার্ড জামায়াতে ইসলামীর সভাপতি শহিদুল্লাহ পাটোয়ারী বাদলের বাসায় অভিযান চালায়। সেবাড়ীতে ৮/১০ জন জামায়াতকর্মী গোপন বৈঠক করছিল। এসময় তাদের মধ্যে ৪ জনকে হাতে নাতে আটক করা হয় এবং বাকিরা পালিয়ে যেতে সক্ষম হয়।

পঞ্চগড়ের অতিরিক্ত পুলিশ সুপার নাঈমুল হাছান ৪ জামায়াত নেতাকর্মীকে আটক করার বিষয়টি নিশ্চিত করে বলেন, তাদের বিরুদ্ধে নাশকতার পরিকল্পনার অভিযোগে মামলা দায়েরের করা হয়েছে।

প্রকাশিত : ২৮ মার্চ ২০১৯ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

চাঁদপুর রিপোর্ট-এমআরআর

ফেসবুকে মন্তব্য করুন
110 জন পড়েছেন