আগামীতে যেই নেতৃত্বে আসবে তারা যেন প্রকৃত ও ত্যাগী নেতাকর্মী হয়—- শফিকুর রহমান এমপি

আনিছুর রহমান সুজন  :
বুধবার চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে সভাপতি আবুল খায়ের পাটওয়ারীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর-৪ ফরিদগঞ্জ আসনের সংসদ সদস্য মুহম্মদ শফিকুর রহমান।

ওই সময় তিনি বলেন, এক সময়ে ফরিদগঞ্জে আওয়ামী লীগের দূর্দিন ছিল। কিন্তু দল ক্ষমতায় আসার পর অনেক কিছুরই পরিবর্তন হয়েছে। তৃণমূল পর্যায়ে দলের শক্তি বৃদ্ধি পেয়েছে। ইতোপূর্বে তৃণমূলে কাউন্সিলগুলোতে ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ন করা হয়নি। তারপরও আমরা সমর্থন দিয়ে গিয়েছি। কিন্তু এখন নুতন করে আবারো ওর্য়াড ও ইউনিয়ন পর্যায়ে আওয়ামী লীগের কাউন্সিল অধিবেশন করার লক্ষে আজকের এই বিশেষ বর্ধিত সভা। সভার মাধ্যমে আমি বলতে চাই, আগামীতে যেই নেতৃত্বে আসবে তারা যেন প্রকৃত ও ত্যাগী নেতা কর্মী হয়। অর্থাৎ তৃণমূল থেকেই প্রকৃত আওয়ামী লীগের হাতে নেতৃত্ব আসতে হবে। কারণ ত্যাগী ও প্রকৃত আওয়ামী লীগের হাতেই আওয়ামী লীগ নিরাপদ। ঐক্যবদ্ধ আওয়ামী লীগের বিকল্প নেই, অপশক্তিকে রুখতে। দেশকে জননেত্রী শেখ হাসিনা অর্থনৈতিক মুক্তির জন্য কাজ করছেন, তাকে নৈতিক ও দলীয় ভাবে সমর্থন দিতে তৃণমুল থেকেই আমাদের সাংগঠনিক শক্তি গড়ে তুলতে হবে।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকারের পরিচালনায় সভায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও চাঁদপুর পৌরসভার মেয়র নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল, নবনির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. জাহিদুল ইসলাম রোমান, জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ হারুনুর রশিদ সাগর, ধর্ম বিষয়ক সম্পাদক আবুল কাশেম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আলমগীর হোসেন স্বপন, ওয়াহিদুর রহমান রানা, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সহিদুল্যা তপাদার, বর্তমান উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জি এস তছলিম আহাম্মেদ, মাজুদা বেগম।

সভায় উপজেলার প্রতিটি ওয়ার্ড ও ইউনিয়ন পর্যায়ের সভাপতি/সাধারণ সম্পাদকবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রকাশিত : ২৪ এপ্রিল ২০১৯ খ্রিস্টাব্দ, বুধবার

চাঁদপুর রিপোর্ট-এমকেজেড

381 জন পড়েছেন

Recommended For You

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়