কুমিল্লায় স্কুল ছাত্র মিরণ হত্যার প্রধান দুই আসামী গ্রেপ্তার

জাহাঙ্গীর আলম ইমরুল, কুমিল্লা প্রতিনিধিঃ
কুমিল্লায় চাঞ্চল্যকর স্কুল ছাত্র মোন্তাহিন ইসলাম মিরণ হত্যায় জড়িত প্রধান দুই আসামীকে গ্রেপ্তার করেছে কুমিল্লা কোতোয়ালী মডেল থানা পুলিশ। এ বিষে বৃহষ্পতিবার দুপুরে কুমিল্লার কোতোয়ালী মডেল থানা এক সংবাদসম্মেলনের আয়োজন করা হয়।
সংবাদ সম্মেলনে কোতোয়ালী মডেল থানার ওসি আবদুস ছালাম মিয়া জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মুরাদনগর উপজেলার পালাসূতা গামের নোয়াব মিয়ার ছেলে মোঃ আমিন (১৬) ও নগরীর ঠাকুর পাড়ার আলমগীর হোসেনের ছেলে মোঃ সৌরভ হোসেন পল্টুকে (১৬) চট্টগ্রাম থেকে গ্রেপ্তার করা হয়। উভয়ই নিহত স্কুল ছাত্র মোন্তাহিন ইসলাম মিরণ এর সহপাঠি। মিরনকে তারাই হত্যা করে। জিজ্ঞাসাবাদ শেষে তাদের আদালতে সোপর্দ করা হবে বলে জানান ওসি।
উল্লেখ্য, রোববার দিবাগত শব-ই-বরাতের রাতে কুমিল্লায় সহপাঠিদের ছুরিকাঘাতে মোন্তাহিন ইসলাম মিরণ নামের এক স্কুল ছাত্র খুন হয়। নিহত মিরণ কুমিল্লা নগরীর মডার্ণ হাই স্কুলের ৮ম শ্রেণির ছাত্র। সে নগরীর ঝাউতলা এলাকার প্রবাসী আবুল কালাম আজাদের ছেলে।
নিহতের পরিবারের সদস্যরা জানান, কিছু দিন আগে মডার্ণ স্কুলের একটি অনুষ্ঠানে বসা নিয়ে মিরণের সাথে সহপাঠিদের বিরোধ সৃষ্টি হয়। পরে এ নিয়ে তাকে কয়েকবার হুমকি দেয়া হয়। রোববার রাতে শব-ই-বরাতের নামাজ পড়তে মিরণ বাসার বাইরে গেলে নগরীর ঠাকুরপাড়া রোডের মদিনা মসজিদ এলাকায় তার সহপাঠিরা তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর রাত সাড়ে ১২টার দিকে সে মারা যায়।
এ ব্যাপারে কোতয়ালী মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। আটক দুইজন ওই মামলার আসামী। এর আগে ২০১৩ সালেও একই স্কুলের এক শিক্ষার্থী সহপাঠিদের ছুরিকাঘাতে নিহত হয়েছিলো।

প্রকাশিত : ২৬ এপ্রিল ২০১৯ খ্রিস্টাব্দ, শুক্রবার

চাঁদপুর রিপোর্ট-এমকেজেড

350 জন পড়েছেন

Recommended For You

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়