cmdh

চট্টগ্রামে দুই সন্তানকে বিষ খাইয়ে হত্যার পর মায়েরও আত্মহত্যা

চাঁদপুর রিপোর্ট ডেস্ক :

চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলায় দুই সন্তানকে বিষ খাইয়ে হত্যার পর তাদের মা আত্মহত্যা করেছেন বলে পুলিশের পক্ষ থেকে দাবি করা হয়েছে।

গতকাল সোমবার গভীর রাতে উপজেলার সড়ফবাটা ইউনিয়নের সিকদারবাড়ী এলাকায় এ ঘটনা ঘটে বলে আজ মঙ্গলবার সকালে জানিয়েছেন রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ আহমেদ ভুঁইয়া।

Night King Sex Update
নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

নিহতরা হলেন সিকদারবাড়ি এলাকার নুর নবীর স্ত্রী ডেইজি আক্তার (২৮), তাঁর কন্যা ইলাত নুর (৬) ও ইসরাত নুর (৪)।

ওসি বলেছেন, ‘ধারণা করা হচ্ছে, গতকাল সোমবার রাতে পারিবারিক কলহের জের ধরে ডেইজি প্রথমে তাঁর দুই সন্তানকে বিষ পান করান। পরে তিনি নিজেও সেই বিষ পান করেন।’

‘গুরুতর আহত অবস্থায় রাত ১টার দিকে তিনজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে এনে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় আজ ভোররাতে তিনি মারা যান,’ যোগ করেন ওসি।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক আমির উদ্দিন বলেন, তিনটি মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

প্রকাশিত : ৩০ এপ্রিল ২০১৯ খ্রিস্টাব্দ, মঙ্গলবার : ১১:১৭ এএম

চাঁদপুর রিপোর্ট-এমআরআর

360 জন পড়েছেন
শেয়ার করুন