ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে ২ শিক্ষক গ্রেফতার

0
32

চাঁদপুর রিপোর্ট ডেস্ক :
গাইবান্ধা সদর উপজেলার দক্ষিণ কাজলঢোপ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে দুই শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (২৮ এপ্রিল) দুপুরে গাইবান্ধা সদর থানায় সংবাদ সম্মেলন করে সাংবাদিকদের এ তথ্য জানায় পুলিশ।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।
http://picasion.com/

গ্রেফতার দুই শিক্ষক হলেন- ওই বিদ্যালয়ের প্র্রধান শিক্ষক জেলা সদরের নারায়ণপুর গ্রামের বাসিন্দা সুলতানুল আরেফিন সোহেল (৪৪) ও বিদ্যালয়টির কোচিং শিক্ষক সদরের চকগয়েশপুর গ্রামের বাসিন্দা চান্দু মুন্সি (৫০)।

সম্মেলনে জানানো হয়, গত বৃহস্পতিবার (২৫ এপ্রিল) সকালে স্কুলের প্রথম সাময়িক পরীক্ষা দিতে যায় পঞ্চম শ্রেণির ওই শিক্ষার্থী। দুপুরে দিকে নিয়মবহির্ভূতভাবে কোচিং শিক্ষক চান্দু মুন্সি অসৎ উদ্দেশে পরীক্ষার হলে প্রবেশ করেন।

এসময় প্রধান শিক্ষক তাকে বাধা দেন নি। একপর্যায়ে সুযোগ বুঝে ওই শিক্ষার্থীর শরীরের বিভিন্ন জায়গায় স্পর্শ করে যৌন হয়রানি করে চান্দু মুন্সি।

গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মো. শাহরিয়ার জানান, এ ঘটনায় শনিবার (২৭ এপ্রিল) রাতে শিক্ষার্থীর বাবা ওই দুই শিক্ষকের নাম উল্লেখ করে সদর থানায় একটি মামলা দায়ের করেন। পরে রাতেই অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে পুলিশ।

প্রকাশিত : ২৮ এপ্রিল ২০১৯ খ্রিস্টাব্দ, রবিবার

চাঁদপুর রিপোর্ট-এমকেজেড

ফেসবুকে মন্তব্য করুন
248 জন পড়েছেন
http://picasion.com/