টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

0
24

চাঁদপুর রিপোর্ট ডেস্কঃ
কক্সবাজারের টেকনাফে এবার দিন-দুপুরে পুলিশের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ মোস্তাক আহমেদ (৩৮) নামের এক ডাকাত নিহত হয়েছেন।
মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে টেকনাফের লেঙ্গুরবিল পাহাড়ে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।
ওই সময় ঘটনাস্থল থেকে ৪টি দেশীয় তৈরি বন্দুক, ৯ রাউন্ড কার্তুজ ও তিনহাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। পুলিশের দাবি, এ ঘটনায় এসআই সুজিত দে, কনস্টেবল রুমান ও মেহেদীসহ পুলিশের তিন সদস্য আহত হয়েছেন।
নিহত ডাকাত মোস্তাক টেকনাফ সদর ইউনিয়নের লেঙ্গুরবিল এলাকার মৃত বদিউজ্জামানের ছেলে।
টেকনাফ থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রদীপ কুমার দাস জানান, গোপন সূত্রে খবর পেয়ে টেকনাফ পুলিশের একটি দল ডাকাত মোস্তাককে ধরতে লেঙ্গুরবিল এলাকার একটি পাহাড়ে অভিযান চালায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়েই ডাকাত দল পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষায় পুলিশও পাল্টা গুলি চালায়। একপর্যায়ে থানা থেকে অতিরিক্ত ফোর্স ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
পরে ডাকাত দলের সদস্যরা পিছু হটলে ঘটনাস্থল থেকে পুলিশ ডাকাত মোস্তাকের গুলিবিদ্ধ মরদেহ, চারটি দেশীয় তৈরি বন্দুক, ৯ রাউন্ড কার্তুজ ও তিন হাজার পিস ইয়াবা উদ্ধার করে।
ওসি জানান, নিহত মোস্তাক একজন তালিকাভুক্ত ডাকাত ও ইয়াবা কারবারী। তার মরদেহ ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
এর আগে বুধবার (২৪ এপ্রিল) ভোরে কক্সবাজারের টেকনাফের মেরিন ড্রাইভ সড়কের মহেশখালীয়া পাড়ায় পুলিশ এবং মাদকবিক্রেতাদের মধ্যে ‘বন্দুকযুদ্ধে’ দিল মোহাম্মদ দিলু (৩৬) নামে এক মাদকবিক্রেতা নিহত হয়েছেন।

প্রকাশিত : ২৪ এপ্রিল ২০১৯ খ্রিস্টাব্দ, বুধবার

http://picasion.com/

চাঁদপুর রিপোর্ট-এমকেজেড

ফেসবুকে মন্তব্য করুন
260 জন পড়েছেন
http://picasion.com/