নুসরাত হত্যাকান্ডের বিচারের দাবিতে পঞ্চগড়ে মানববন্ধন অনুষ্ঠিত

0
13

এন এ রবিউল হাসান লিটন, পঞ্চগড় প্রতিনিধি :

পঞ্চগড় জেলার বোদা উপজেলায় ফেনীর সোনাগাজীর ইসলামিয়া ফাজিল মাদ্রাসার আলিম পরীক্ষার্থী নুসরাত জাহান রাফিকে পুড়িয়ে হত্যাকান্ডের প্রতিবাদে এবং খুনিদের ফাঁসির দাবিতে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।

http://picasion.com/

১৩ এপ্রিল (শনিবার) সকাল ১১টার সময় পঞ্চগড়-ঢাকা মহাসড়কের বোদা সোনালী ব্যাংক সংলগ্ন রাস্তায় ঘণ্টা ব্যাপী মানববন্ধন কর্মসূচির আয়োজন করে উদীচী শিল্পী গোষ্ঠী বোদা উপজেলা শাখা। মানববন্ধন কর্মসূচিতে বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশ নেয়।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

মানববন্ধন কর্মসূচিতে উদীচী শিল্পী গোষ্ঠী বোদা উপজেলা শাখার সভাপতি ও পাথরাজ সরকারি কলেজের সহকারী অধ্যাপক প্রবীর চন্দের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বোদা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র এ্যাডঃ ওয়াহিদুজ্জামান সুজা, উদীচীর সাধারণ সম্পাদক রাহুল ঘোষ, শেখ আবুল হোসেন শীলন, লিহাজ উদ্দীন মানিক, সিজুল ইসলাম, মাজেদর ইসলাম আকাশ, খালেদ হোসেন, খায়রুল বাশার প্রমুখ।

প্রকাশিত : ১৩ এপ্রিল ২০১৯ খ্রিস্টাব্দ, শনিবার : ০৭:০৮ পিএম

চাঁদপুর রিপোর্ট-এমআরআর

ফেসবুকে মন্তব্য করুন
143 জন পড়েছেন
http://picasion.com/