ফরিদগঞ্জে সাছিয়াখালী হোসেন আলী সপ্রাবি বার্ষিক ক্রীড়া অনুষ্ঠান

শিক্ষার্থীদের দিয়ে বিভিন্ন প্রতিযোগিতার পাশাপাশি জাতীয় সংগীত ও মুক্তিযুদ্ধ বিষয়ক প্রতিযোগিতা করাতে হবে : নবনির্বাচিত চেয়ারম্যান অ্যাড. জাহিদুল ইসলাম রোমান

0
14

আনিছুর রহমান সুজন, ফরিদগঞ্জ :
আমাদের পাঠ্যবই পাশাপাশি এ দেশের স্বাধীনতা বিষয়ে তাদেরকে ধারনা দিতে হবে। আমাদের উচিৎ বিভিন্ন প্রতিযোগিতায় শিক্ষার্থীদের দিয়ে নাচ, গান প্রতিযোগিতার পাশাপাশি জাতীয় সংগীত ও মুক্তিযুদ্ধ নিয়ে প্রতিযোগিতা করা। আমাদের এদেশ অনেক ত্যাগের বিনিময়ে স্বাধীনতা লাভ করেছে। আমি নির্বাচনের আগে আপনাদের বলেছি, আমি আপনাদের সাথে থাকবো আপনাদের আমার প্রয়োজন আছে। তাই আপনারা আমাকে ভোট দিয়ে জয়লাভ করিয়েছেন। আমি আপনাদের পাশে থেকে এ উপজেলা কে একটি আধুনিক উপজেলা হিসাবে রূপান্তর করবো। জননেত্রী শেখ হাসিনার যে কথা দিয়েছেন গ্রাম কে শহরে রূপান্তর করবেন। আমি সে হিসাবে কাজ করে যাব।

১১ এপ্রিল ২০১৯ খ্রি. (বৃহস্পতিবার) ফরিদগঞ্জ উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান অ্যাড.জাহিদুল ইসলাম রোমান ফরিদগঞ্জের সাছিয়াখালী হোসেন আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় প্রধান অতিথির বক্তব্য রাখতে তিনি উপরোক্ত কথা বলেন।

http://picasion.com/

বিদ্যালয়ের ম্যানিজিং কমিটির সভাপতি শাহ আলম মাস্টারের সভাপতিত্বে বিদ্যালয়ের প্রধান শিক্ষক ওমর ফারুক মানিক পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা পরিষদের সদস্য মশিউর রহমান মিটু, সাইফুল ইসলাম রিপন, উপজেলা পরিষদের নবনির্বচিত ভাইস-চেয়ারম্যান জি এস তছলিম, মহিলা ভাইস-চেয়ারম্যান মাজুদা বেগম, ৭নং পাইকপাড়া ইউপি চেয়ারম্যান আলী আক্কাছ ভূঁইয়া, উপজেলা যুবলীগের আহ্বায়ক বিল্লাল হোসেন, সাবেক জেলা ছাত্রলীগ নেতা অ্যাড. মাহাবুব আলম, ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পিএস আক্তার প্রমুখ।

এসময় ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রকাশিত : ১১ এপ্রিল ২০১৯ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার : ০৮:৩১ পিএম

চাঁদপুর রিপোর্ট-এমআরআর

ফেসবুকে মন্তব্য করুন
134 জন পড়েছেন
http://picasion.com/